রবিবার, ২০ জুন ২০২১ || ৬ আষাঢ় ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ শিগগিরই ৫৪ হাজার শিক্ষক নিয়োগ ■ প্রতি ভরিতে স্বর্ণের দাম কমল ১৫১৬ টাকা ■ রাজধানীর ফুটপাত থেকে মৃতদেহ উদ্ধার ■ সোমবার ফাইজারের টিকা প্রয়োগ শুরু ■ ৫৩ দিন পর বাসায় ফিরলেন খালেদা জিয়া ■ বগুড়ায় লকডাউন ঘোষণা ■ করোনায় আরও ৬৭ জনের মৃত্যু, আক্রান্ত ৩০৫৭ ■ ইরানের প্রেসিডেন্ট হলেন ইব্রাহিম রাইসি ■ জাতিসংঘের মহাসচিব পদে ২য় মেয়াদে গুতেরেস ■ ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ বৃষ্টির রেকর্ড ■ রাজধানীতে একই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার ■ পাগলা মসজিদের দানবাক্সে ১২ বস্তা টাকা-স্বর্ণালঙ্কার
ভেড়ামারা পৌরসভায় সচেতনতা ও ব্যবস্থাপনা নিয়ে সভা
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Wednesday, 9 June, 2021 at 5:38 PM
Zoom In Zoom Out Original Text

ভেড়ামারা পৌরসভায় সচেতনতা ও ব্যবস্থাপনা নিয়ে সভা

ভেড়ামারা পৌরসভায় সচেতনতা ও ব্যবস্থাপনা নিয়ে সভা

কুষ্টিয়া ভেড়ামারা পৌরসভার ৭,৮,৯ নং ওয়ার্ডে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সচেতনা ও ব্যবস্থাপনা নিয়ে সেভ দ্যা চিলড্রেন সীমান্তিক এর উদ্যোগে আজ ৯জুন, সকাল ১১টার সময় মধ্যবাজার স্বর্ণকার পট্টি চলন্তিকা ক্লাবে বর্ণাঢ্য আয়োজনে বিশাল এক সেমিনার সভা অনুষ্ঠিত হয়।

সেভ দ্যা চিলড্রেন সীমান্তিক এর ফিল্ড কো-অর্ডিনেটর আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এই সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা পৌরসভার সুযোগ্য মেয়র সদালাপী ও মিষ্টিভাষী আনোয়ারুল কবির টুটুল, ৬নং ওয়ার্ড কাউন্সিলার ১নং প্যানেল মেয়র নাইমুল হক, ৭নং ওয়ার্ড কাউন্সিলার ২নং প্যানেল মেয়র আসাদুজ্জামান টমা,৭নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক ২নং প্যানেল মেয়র খসরুজ্জামান ফারুক,সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৩নং প্যানেল মেয়র মোছাঃ রোকেয়া খাতুন, মহিলা কাউন্সিলর রোজী হাসান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠিত সেমিনারে করোনার উপর দীর্ঘক্ষন ধরে বক্তব্য রাখেন,চলন্তিকা ক্লাবের সভাপতি ,এসএসসি ৮৮ ব্যাচ সংগঠনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ীক ও সমাজ সেবক হাজী মাসুদ রানা মামুন, ,ভেড়ামারা পৌরসভার  সচীব ও প্রকৌশলী গোলাম সোরোয়ার,বিশিষ্ট ব্যবসায়ীক উত্তম কুমার, সেভ দ্যা চিলড্রেন সীমান্তিক এর ফিল্ড সার্পোট অফিসার এনামুল হক,ভেড়ামারা পৌরসভার সুপারভাইজার মোছাঃ আরজুয়ারা বেগম প্রমূখ। এই অনুষ্ঠানে সাংবাদিক,ঈমাম,শিক্ষকসহ এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জনগণের মধ্যে করোনা প্রতিরোধী স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও জনসচেতনামূলক কর্মসূচিতে অংশ করে ভেড়ামারা পৌরসভার সুযোগ্য মেয়র সদালাপী ও মিষ্টিভাষী আনোয়ারুল কবির টুটুল প্রধান অতিথি’র বক্তব্যে বলেন,সবাইকে পরিস্কার-পরিচ্ছন্ন মাস্ক ব্যবহার করতে হবে। অপরিস্কার-অপরিচ্ছন্ন মাস্ক ব্যবহার করা যাবে না। অপরিস্কার-অপরিচ্ছন্ন মাস্ক ব্যবহার করলে মিউকরমাইকোসিস হতে পারে, যা ব্ল্যাক ফাঙ্গাস নামে পরিচিত এক ধরনের ফাঙ্গাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি রয়েছে। করোনা ভাইরাস এর ব্যাপারে সবাই সচেতন হবেন,সরকারী নির্দেশনা সকলেই মেনে চলবেন।

তিনি আরো বলেন,২০২০ সালের ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়লেও প্রায় এক বছর কঠোর সরকারি নিষেধাজ্ঞা ও গণসচেতনতার ফলে করোনাভাইরাস অনেকটাই নিয়ন্ত্রণে আসে। এখন করোনার দ্বিতীয় ঢেউ চলছে এবং বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনা ভাইরাসকে অবহেলা না করে মৃত্যুর হাত থেকে রক্ষাপেতে এ ব্যাপারে সবাই সাবধাণে থাকবেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  কুষ্টিয়া   ভেড়ামারা  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
সোমবার ফাইজারের টিকা প্রয়োগ শুরু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up