বুধবার, ২৮ জুলাই ২০২১ || ১২ শ্রাবণ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা ■ সাগরে ৭ ট্রলার ডুবি, নিখোঁজ ২০ ■ শহরে মডার্না গ্রামে সিনোফার্ম ■ ইভ্যালিতে যমুনা গ্রুপের ১০০০ কোটি টাকা বিনিয়োগ ■ দেশে একদিনে সর্বোচ্চ ২৫৮ জনের মৃত্যু ■ পাঁচ অতিরিক্ত সচিবকে বদলি ■ রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধস, নিহত ৬ ■ শিমুলিয়া ঘাটে যাত্রীদের ঢল ■ খুলনা বিভাগে আরও ৪৬ জনের মৃত্যু ■ ইরাক থেকে মার্কিন সেনা প্রত্যাহারের ঘোষণা ■ আশ্রয়ণ প্রকল্পের দুর্নীতিতে দুদকের অনুসন্ধান ■ ঋণের কিস্তি ১৮ মাস স্থগিত
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১০
বেনজির আহমেদ বেনু, নরসিংদী
Published : Sunday, 20 June, 2021 at 10:58 AM, Update: 20.06.2021 1:31:07 PM
Zoom In Zoom Out Original Text

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১০

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১০

নরসিংদীতে পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী আঞ্চিলিক সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু সহ ৫ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১১ জন। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক। গুরুত্বর আহত ৪ জনকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার রাত ১২ টার দিকে পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের নরসিংদী সাকুরার মোড়ে দ্রুতগামী ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ দুঘটনা ঘটে। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার  এনামুল হক সাগর এ তথ্য নিশ্চিত করছেন।

নিহতরা হলো সাভার জেলার আশুলিয়ার ঝিরাবো এলাকার আব্দুর রশিদ স্ত্রী রুবি আক্তার (৩৩), তার মেয়ে রাইমা খান (৫) ও তার ভাতিজা সাদেক খান (৮), কাদির মিয়ার স্ত্রী সামসুননাহার (৬০)।

আহতরা হলো, রাজিয়া (৪০), ইউসুফ মিয়ার ছেলে রশিদ (৪০), জাহের আলীর ছেলে কাজিম উদ্দিন (৪২), সাইফুল ইসলামের মেয়ে সাইফা (১২), হারুন মিয়ার স্ত্রী শারমীন (৪০) ও মেয়ে ইসরাত জাহান (৮), কাদির মিয়ার স্ত্রী সামসুননাহার (৬০) ও অজ্ঞাত (৪০)।

পুলিশ ও আহতরা জানিয়েছেন, শনিবার সকালে ১৪ জন পরিবারের সদস্যদের নিয়ে একটি হাইয়েস মাইক্রোবাস যোগে আব্দুর রশিদ ও তার পরিবাসের সদস্যরা সভারের আশুলিয়ার ঝিরাবো এলাকা থেকে সিলেট মাজার জিয়ারত করতে গয়িছিলো। তারা শাহজালাল ও শাহপরান মাজার জিয়ারত করে জাফলং বেড়াতে যায়। সেখান থেকে আশুলিয়ায় বাড়ি ফিরছিল। মাইক্রোবাসটি পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কের নরসিংদী সাকুরা মোড়ে পৌছলে দ্রুতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সর্ংঘষ হয়। এতে ঘটনাস্থলে রুবি আক্তার ও তার মেয়ে রাইমা মারা যায়। এসময় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরন করে।

এদের মধ্যে গুরুত্ব আহতবস্থায় ৪ জনকে ঢাকায় প্রেরন করে। ঢাকা নেওয়ার পথে কাদির মিয়ার স্ত্রী সামসুননাহার (৬০) মারা যায়। এদিকে দূঘটনার পরপরই পাঁচদোনা-ঘোড়াশাল-টঙ্গী সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুঘটনা কবলিত যানবাহন গুলোকে রাস্তার  থেকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করেন।

দুঘটনাকবলিত মাইক্রেবাসের আহত যাত্রী আব্দুর রশিদ বলেন,সিলেট মাজার জিয়ারত শেষে জাফলং বেড়াতে গিয়েছিলাম। সেখান থেকে আশলিয়া ফেরার ফথে একটি ট্রাক আমাদের মাইক্রোবাসের উপর উঠিয়ে দেয়। এর পর দেখি আমার স্ত্রী ও মেয়ে সহ পরিবারের সদস্যরা রাস্তার উপর পড়ে আছে।

প্রত্যক্ষদশী নান্নু মিয়া বলেন, মাইক্রোবাসটি আসছিল। মুহুর্ত্তের মধ্যেই বিকট শব্দ। মাইক্রোবাসটি ছিন্নভিন্ন হয়ে গেছে। রাস্তার উপর মহিলা ও শিশুরা পড়ে আছে। দৌড়ে গিয়ে তাদের উদ্ধার করি। এবং একটা পিকাপ থামিয়ে তাদের হাসপাতালে পাঠাই।

জরুরী বিভাগের চিকিৎসক ডা. আসাদ বলেন, গুরতর ৪ জন মহিলাকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুইজনের হাত থেতলিয়ে গেছে। আর ৪ জনেরই মাথায় গুরুতর আঘাত পেয়েছে।

মিডিয়া সমন্বয়ক নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার এলামুল হক সাগর বলেন,দূর্ঘটনায় নারী ও শিশু সহ ৩ জন মারা গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/এমএম


আরও সংবাদ   বিষয়:  নরসিংদী   সড়ক দুর্ঘটনা  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
শহরে মডার্না গ্রামে সিনোফার্ম
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up