রবিবার, ২৫ জুলাই ২০২১ || ৯ শ্রাবণ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেয়ার নির্দেশ ■ বহিস্কার হলেন হেলেনা জাহাঙ্গীর ■ বাকপ্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা ■ দেশে এলো ২৫০ ভেন্টিলেটর ■ আ.লীগের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা ■ ঈদে সারাদেশে ৯১ লাখ পশু কোরবানি ■ ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ ■ দেশের পথে ‘অক্সিজেন এক্সপ্রেস’ ■ আরও ২১ কোটি টিকার ব্যবস্থা হয়েছে ■ হাসপাতালে ডেঙ্গু রোগীর রেকর্ড ■ ২৪ ঘণ্টায় আরও ১৯৫ জনের মৃত্যু ■ কুষ্টিয়ায় আরও ১৬ জনের মৃত্যু
ঘাতক মেহজাবিনের ৪ দিনের রিমান্ড
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 20 June, 2021 at 5:11 PM, Update: 20.06.2021 6:09:32 PM
Zoom In Zoom Out Original Text

মেহজাবিন মুন

মেহজাবিন মুন

রাজধানীর কদমতলীতে মুরাদপুর এলাকায় ঘুমের ওষুধ খাইয়ে মা-বাবা ও বোনকে হত্যার ঘটনায় ঘাতক মেহজাবিন মুনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার (২০ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কদমতলী থানার মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক জাকির হোসাইন মেহজামিন মুনের সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

পুলিশ জানায়, মেয়েদেরকে নিয়ে অনৈতিক কাজে বাধ্য করার ক্ষোভ থেকেই রাজধানীর কদমতলীততে মা বাবা ও বোনকে হত্যা করে বড় মেয়ে মেহজাবিন। প্রথমে সবাইকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে মেহজাবিন। এরপরে ৩ জনকে শ্বাসরোধ করে হত্যা করে।

এর আগে শনিবার কদমতলীর উত্তর মুরাদপুরে বাবা-মা ও বোনকে হত্যা করে ট্রিপল নাইনে ফোন দিয়ে নিজেই পুলিশকে খুনের কথা জানিয়েছিল মুন। গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় মেহজাবিনের স্বামী ও শিশু কন্যাকে। পুলিশের ধারণা, নারীঘটিত ও সম্পত্তি নিয়ে পারিবারিক দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে।

দেশসংবাদ/ডিপি/এফবি/এএস


আরও সংবাদ   বিষয়:  আদালত   রিমান্ড   মেহজাবিন মুন  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
২৪ ঘণ্টায় আরও ১৯৫ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up