রবিবার, ২৫ জুলাই ২০২১ || ১০ শ্রাবণ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■  ২০০ টন অক্সিজেন খালাসের অপেক্ষায় ■ মতিঝিলে গাড়ির গ্যারেজে আগুন ■ ময়মনসিংহ মেডিকেলে আরও ১৭ জনের মৃত্যু ■ রাজশাহী মেডিকেলে আরও ১৪ জনের মৃত্যু ■ কুষ্টিয়ায় আরও ১৯ জনের মৃত্যু ■ সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেয়ার নির্দেশ ■ বহিস্কার হলেন হেলেনা জাহাঙ্গীর ■ বাকপ্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা ■ দেশে এলো ২৫০ ভেন্টিলেটর ■ আ.লীগের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা ■ ঈদে সারাদেশে ৯১ লাখ পশু কোরবানি ■ ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ
টেকনাফে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা গ্রেফতার
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 7 July, 2021 at 9:47 PM
Zoom In Zoom Out Original Text

টেকনাফে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা গ্রেফতার

টেকনাফে অস্ত্রসহ ৫ রোহিঙ্গা গ্রেফতার

টেকনাফে চাকমারকুল ক্যাম্পে (ক্যাম্প-২১) অভিযান চালিয়ে অস্ত্রসহ ৫ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে এপিবিএন ও সেনাবাহিনীর সদস্যরা। ক্যাম্পের ব্লক-বি/৬ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

আজ বুধবার (৭ জুলাই) বিকেলে চাকমারকুল ক্যাম্পের ব্লক-বি/৬ এর রোহিঙ্গা রশিদ উল্লাহর ঘরে (৬৩৯) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতার রোহিঙ্গারা হলেন—চাকমারকুল ক্যাম্পের ব্লক-বি/৬ এর ২৩১ ঘরের বাসিন্দা মো. সেলিমের ছেলে মো. জুবায়ের (১৯), ব্লক-বি/১ এর ৩৫ নং ঘরে বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. নুর আলম (২০), ১৪ নং ঘরের বাসিন্দা ইসলামের ছেলে আমির হোসেন (৩০), ব্লক-এ/৬ এর ৮৩ নং ঘরের বাসিন্দা জামাল উদ্দিনের ছেলে মো. ইয়াকুব (২৭), ব্লক-এ/৭ এর ১৬৩ নং ঘরে বাসিন্দা আবু তাহেরের ছেলে মো. রিদুয়ান (১৮)।

এসপি তারিক জানান, গোপন সংবাদে খবর আসে চাকমারকুল ক্যাম্পের ব্লক-বি/৬ এর রোহিঙ্গা রশিদ উল্লাহর বাড়িতে ৫-৬ জন দুষ্কৃতিকারী অস্ত্রসহ অবস্থান করছে। খবর পেয়েই এপিবিএন ও সেনাবাহিনী যৌথ অভিযান চালায়।

পুলিশ ও সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে রোহিঙ্গা রশিদ উল্লাহ কৌশলে পালানোর চেষ্টাকারে তার কোমর হতে একটি দেশীয় তৈরি এলজি পড়ে যায়। পরে ঘরে থাকা অপর ৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার পর টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

দেশসংবাদ/জেএন/এমএম/এএস


আরও সংবাদ   বিষয়:  টেকনাফ   রোহিঙ্গা   গ্রেফতার   এপিবিএন   সেনাবাহিনী  


আপনার মতামত দিন
আরো খবর
করোনা
ময়মনসিংহ মেডিকেলে আরও ১৭ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up