সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ || ৫ আশ্বিন ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ নিউইয়র্কে মুখোমুখি আ.লীগ-বিএনপি, থমথমে পরিস্থিতি ■ নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী ■ প্রতি মাসে ২ কোটি মানুষকে ভ্যাকসিন দেয়া হবে ■ দুর্নীতিবাজরা যেন শাস্তি পায় ■ করোনায় আরও ৪৩ জনের মৃত্যু, আক্রন্ত ১৩৮৩ ■ ই-কমার্সের গ্রাহকদের লোভ কমানোর পরামর্শ ■ খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ৬ মাস বৃদ্ধি ■ মঙ্গলবার থেকে ফের বিএনপি’র ধারাবাহিক বৈঠক ■ বিনা প্রতিদ্বন্দ্বীতায় আ.লীগের ৪৩ প্রার্থী জয়ী ■ হোটেল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা ■ আরও ২৩২ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি ■ ঢাবির হল ৫ অক্টোবর খুলছে
গ্রেপ্তার ৩
সান্তাহারে ছিনতাই হওয়া বৃদ্ধার কানের দুল উদ্ধার
সাগর খান, আমদীঘি (বগুড়া)
Published : Thursday, 15 July, 2021 at 8:08 PM, Update: 16.07.2021 11:07:43 AM
Zoom In Zoom Out Original Text

সান্তাহারে ছিনতাই হওয়া বৃদ্ধার কানের দুল উদ্ধার

সান্তাহারে ছিনতাই হওয়া বৃদ্ধার কানের দুল উদ্ধার

বগুড়ার সান্তাহারে রহিমা বেওয়া (৬৫) নামে এক বৃদ্ধার স্বর্ণের কানের দুল ছিনতাইয়ের ৮ ঘন্টা পর রতন নামের এক ছিনতাইকারির বাড়ি থেকে কানের দুল উদ্ধার করেছে সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশ। ওই ঘটনার সাথে জড়িত আরোও ২ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বগুড়া জেল হাজতে প্রেরণ করা হয়েছে। রহিমা বেওয়া ছেলে রুবেল হোসেন বাদী হয়ে আমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।
 
মামলা সূত্রে জানা গেছে, সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামের মৃত কছির প্রামানিকের স্ত্রী রহিমা বেওয়া পেনশনের টাকা তুলতে সান্তাহার একটি ব্যাংকে যাচ্ছিলেন। পথের মধ্যে বুধবার বেলা সাড়ে ১১ টায় সান্তাহার পৌর শহরের ডালপট্টি মহল্লার গলি অতিক্রম করার সময় ছিনতাইকারীরা পিছন থেকে ওই বৃদ্ধা মহিলাকে ডাক দিয়ে তার বাম কানের দুলে টান দেয়। তার কানের লতি ছিঁড়ে স্বর্ণের দুলটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে মামলার বাদী রুবেল পুরাতন বাজারের দোকান থেকে দৌঁড়ে এসে তার মাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তারে কাছে চিকিৎসা দিয়ে তাকে বাড়িতে নেয়।

বুধবার সন্ধা রাতে পুলিশ সান্তাহার পৌর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সান্তাহার ঢাকা পট্টির মৃত আতোয়ার রহমানের ছেলে তুষার ইসলাম রতন (২৯) , সান্তাহার কলসা রথবাড়ির মৃত অরুন চন্দ্র সরকারের ছেলে মিঠু ওরফে আটুল (৩৬) ও নওগাঁ সদরের পাথরকুটা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে শহিদ হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে।
 
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, আসামীদের গ্রেপ্তারের পর রতনের তথ্যমতে তার বাড়ি থেকে স্বর্ণের কানের দুলটি উদ্ধার করা হয়েছে। তাছাড়া তার সাথে বাঁকি দুই আসামীরাও ছিনতাইকালে ছিলেন বলে স্বীকার করেছে। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত রতনসহ সকলেই মাদকসেবী। তাদের বিরুদ্ধে আদমদীঘি থানায় বেশ কয়েকটি মামলাও রয়েছে। মাদকের টাকা সংগ্রহ করতে তারা এমন ঘটনা ঘটিয়েছে বলে ধারনা করা হচ্ছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বিটি


আরও সংবাদ   বিষয়:  বগুড়া  


আপনার মতামত দিন
করোনা
প্রতি মাসে ২ কোটি  মানুষকে ভ্যাকসিন দেয়া হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. মোশাররফ হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up