সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ || ৫ আশ্বিন ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ নিউইয়র্কে মুখোমুখি আ.লীগ-বিএনপি, থমথমে পরিস্থিতি ■ নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী ■ প্রতি মাসে ২ কোটি মানুষকে ভ্যাকসিন দেয়া হবে ■ দুর্নীতিবাজরা যেন শাস্তি পায় ■ করোনায় আরও ৪৩ জনের মৃত্যু, আক্রন্ত ১৩৮৩ ■ ই-কমার্সের গ্রাহকদের লোভ কমানোর পরামর্শ ■ খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ৬ মাস বৃদ্ধি ■ মঙ্গলবার থেকে ফের বিএনপি’র ধারাবাহিক বৈঠক ■ বিনা প্রতিদ্বন্দ্বীতায় আ.লীগের ৪৩ প্রার্থী জয়ী ■ হোটেল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা ■ আরও ২৩২ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি ■ ঢাবির হল ৫ অক্টোবর খুলছে
চৌদ্দগ্রামে আনন্দ সংঘের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন
চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
Published : Saturday, 24 July, 2021 at 11:22 PM
Zoom In Zoom Out Original Text

চৌদ্দগ্রামে আনন্দ সংঘের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

চৌদ্দগ্রামে আনন্দ সংঘের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

কুমিল্লার চৌদ্দগ্রামে সামজিক সংগঠন 'আনন্দ সংঘ' এর উদ্যোগে করোনা রোগিদের ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) রাতে আয়োজিত অনুষ্ঠানে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আল আমিন রাসেল।

আনন্দ সংঘের কেন্দ্রীয় সমন্বয়ক মু. সফিউল ইসলাম জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক মো: এমদাদ উল্যাহ, আনন্দ সংঘের সমন্বয়ক তৌহিদুল আযম বাবু, মাহবুবুল আলম ডালিম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন, মো: আনিসুর রহমান, এম এ আলম, আনন্দ সংঘের সমন্বয়ক আব্দুল্লাহ ফারভেজ, ফয়সাল আহম্মেদ শাকিল, জাকির হোসেন, টিম লিডার আব্দুল্লাহ আল মাসুদ, ওসমান গণি, সাঈদ মজুমদার, নাহিদ পাটোয়ারী, হোসাইন আহম্মেদ, সদস্য মো: ইউনুস, আইন উদ্দীন মাসুদ, মো: রিফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আনন্দ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন রাসেল বলেন, চৌদ্দগ্রামে প্রতিদিনই আশঙ্কাজনকহারে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এখন অবস্থা এমন যে, আলমিরা ভর্তি টাকা থাকলেও অক্সিজেন পাওয়া যাচ্ছে না। দেশে চলমান করোনা মহামারির এই ক্রান্তিলগ্নে একমাত্র আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আনন্দ সংঘ আজ অক্সিমিটার ও  অক্সিজেনভর্তি ৫টি সিলিন্ডার দিয়ে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চালু করেছে। কয়েকদিনের মধ্যে আরও ৫টি সিলিন্ডারের ব্যবস্থা করা হবে ইন্ শা আল্লাহ্। এ জন্য সমাজের বিত্তবান ও প্রবাসীদের সহযোগিতা প্রয়োজন।

এদিকে ফ্রি অক্সিজেন সেবা গ্রহণের জন্য আনন্দ সংঘের পক্ষ থেকে ০১৬২৭ ৪৪৯৫০০, ০১৮১৭ ৫৯৭৪৬০ ও ০১৮৬৬ ৬৫৩০৯১ নম্বরগুলোতে যোগাযোগ করার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফবি/আরএস


আরও সংবাদ   বিষয়:  চৌদ্দগ্রাম   আনন্দ সংঘ  


আপনার মতামত দিন
করোনা
প্রতি মাসে ২ কোটি  মানুষকে ভ্যাকসিন দেয়া হবে
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. মোশাররফ হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up