রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ || ৪ আশ্বিন ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ হোটেল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা ■ আরও ২৩২ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি ■ ঢাবির হল ৫ অক্টোবর খুলছে ■ দেশে করোনায় আরও ৩৫ জনের মৃত্যু ■ স্কুল-কলেজের শিক্ষার্থীরা পাচ্ছে ফাইজারের টিকা ■ বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত ■ ৩২ হাজার শ্রমিক নেবে মালয়েশিয়া ■ চীন থেকে আসছে আরও ৫০ লাখ ভ্যাকসিন ■ দেশে করোনায় আরও ৫১ জনের মৃত্যু ■ খালেদার মুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ আশ্রয়ণ প্রকল্পে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ ■ চার বিভাগে বৃষ্টির পূর্বাভাস
পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী হত্যা; আটক ৩
মহসিন হোসেন মিতুল, ঠাকুরগাঁও
Published : Thursday, 29 July, 2021 at 8:52 PM, Update: 29.07.2021 9:26:11 PM
Zoom In Zoom Out Original Text

পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী হত্যা; আটক ৩

পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী হত্যা; আটক ৩

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী হত্যাকান্ডের সাথে জড়িত ৩ জনকে আটক করে হত্যার কাজে ব্যবহৃত টিপ চাকু উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দক্ষিণ মাধবপুর গ্রামে খড়ির স্তুপ থেকে এসব আলামত উদ্ধার করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, ঈদের আগের দিন ভোরে জাবরহাট বাজারের বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলীর জবাই করা মরদেহ তার বাড়ির পাশে থেকে উদ্ধার করা হয়। খুনিদের ধরতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঘটনার অনুসন্ধান শুরু করে। ঘটনাস্থল থেকে পাওয়া একটি জুতার সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে। একপর্যায়ে জাবরহাট এলাকার সন্দেহভাজন নয়ন নামে একজনকে রাজধানীর ধানমন্ডি থেকে আটক করা হয়। আটককৃত ওই যুবককের দেয়া তথ্যমতে জাবরহাট ইউনিয়নের মেজবাউল ও আরিফুল ইসলাম নামে আরও দুজনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্য মোতাবেক বৃহস্পতিবার দুপুরে আটক আরিফকে সাথে নিয়ে তার দক্ষিণ মাধবপুরের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এ সময় তার বাড়ির পাশের খড়ের স্তুপ থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি টিপ চাকু উদ্ধার করা হয়। ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে, ওই ব্যবসায়ীর কাছে অনেক টাকা ছিল। সে টাকা হাতিয়ে নিতেই পরিকল্পনা করে। ব্যবসায়ী ইসাহাক রাতে বাড়ি ফেরার পথে তার পথরোধ করে হত্যা করে ১লাখ ৩৭ হাজার টাকা নিয়ে যায় আটককৃতরা। পরে একটি বাগানে বসে সে টাকা ভাগবাটোয়ারা হয়। এ হত্যাকান্ডের সাথে আরও ২/১জন জড়িত থাকার কথা স্বীকার করেছে তারা। তাদেরও গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আটক নয়ন উপজেলার জাবরহাট এলাকার একরামুল হকের, মেজবাউল চন্দ্ররিয়া বিশমাইল গ্রামের মকলেশুর রহমানের এবং আরিফুল দক্ষিণমাধবপুর গ্রামের আজহারুলের ছেলে বলে জানায় পুলিশ।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে জাবরহাট বাজারের নিজ দোকান বন্ধ করে করনাই পশ্চিমপাড়া নিজ বাড়ি যাওয়ার পথে হত্যাকান্ডের শিকার হয় বিকাশ ব্যবসায়ী ইসাহাক আলী।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বিটি


আরও সংবাদ   বিষয়:  পীরগঞ্জ  


আপনার মতামত দিন
করোনা
দেশে করোনায় আরও ৩৫ জনের মৃত্যু
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. মোশাররফ হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up