শুক্রবার, ১৪ মে ২০২১ || ৩১ বৈশাখ ১৪২৮
Desh Sangbad
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা ■ যেভাবে গঠন হচ্ছে নতুন মন্ত্রিসভা ■ ফিলিপাইনে ঝড়ে মৃতের সংখ্যা ৬৮
৩০ ডিসেম্বরে আ’লীগ সরকারের শেষ দিন
এ,আর কামাল শেখ, আড়াইহাজার (নারায়ণগঞ্জ) :
Published : Sunday, 23 December, 2018 at 7:48 PM, Update: 25.12.2018 12:22:45 AM
Zoom In Zoom Out Original Text

৩০ ডিসেম্বরে আ’লীগ সরকারের শেষ দিন

৩০ ডিসেম্বরে আ’লীগ সরকারের শেষ দিন

নারায়ণগঞ্জের-২ (আড়াইহাজার) আসনে বিএনপি প্রার্থী নজরুল ইসলাম আজাদ রোববার সকাল থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করতে দেখা গেছে। এসময় মাহমুদ পুর ইউনিয়নে এক পথসভায় তিনি বলেন, আ’লীগ সরকারের অত্যাচারের দিন শেষ। আড়াইহাজারের জনগণ বিএনপির  পক্ষে ৩০ তারিখে ধানের শীষে ভোট দিতে ঐক্যবদ্ধ হয়েছে। আপনারা র্নিভয়ে ভোট কেন্দ্রে ভোট দিতে যাবেন।

আপনাদের একটি ভোট এদেশের হাড়িয়ে যাওয়া অধীকারকে ফিয়ে দিতে পারবে।  গত ১০ বছরে আড়াইহাজারে উপজেলায় আ’লীগ উল্লেখ্য যোগ্য জনকল্যাণে কোনো উন্নয়ন করেনি। বিএনপি ক্ষমতায় থাকতে যে উন্নয়ন করেছেন তার উপরে কালিমা লেপন  করেছে আ’লীগ সরকার। আ’লীগ ক্ষমতার অপব্যবহার করে, দুর্নীতি ও দুঃশাসন চালিছে, আড়াইহাজারবাসী দশ বছর যাবৎ মুখ বুঝে তা দেখেছে। সন্ত্রাস, চাঁদাবাজী, মাদকের ছোবলে যুব সমাজকে ধব্বংশ করে দিয়েছে। 

আড়াইহাজারবাসী অপেক্ষায় আছে ৩০ ডিসেম্বরে আ’মী সরকারের অত্যাচার-নিপীড়ন, খুন, ভূমি দখলে জবাব দিতে। আড়াইহাজার তাঁত শিল্পকে  আ’লীগ মাদক শিল্পে পরিনিত করেছে। এসব থেকে মুক্তির জন্য আড়াইহাজারের জনগণ বিএনপিকে ভোট দিয়ে জয় লাভ করাবে এটা আমার শতভাগ বিশ্বাস। আমি আপনাদেও পাশে আছি এবং থাকব ইনশাল্লাহ। এসময় উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ডিসেম্বর   আ’লীগ   সরকার   শেষ   দিন   


আপনার মতামত দিন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
সহযোগি সম্পাদক
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক
এম. এ হান্নান
সহকারি সম্পাদক
মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
মেবিন হাসান
যোগাযোগ
টেলিফোন
০২ ৪৮৩১১১০১-২
মোবাইল ফোন
০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল
[email protected]
ফেসবুক
facebook.com/deshsangbad10

Developed & Maintenance by i2soft
logo
up