ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাবে ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ ■ মাজেদের সর্বশেষ পথ রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ■ প্রবাসে করোনায় প্রাণ হারালেন ১২৭ বাংলাদেশি ■ ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন ■ মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু ■ মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের ফিরিয়ে আনা সম্ভব ■ রাশিয়ায় ১ম বারের মতো ২৪ ঘণ্টায় ১০০০ আক্রান্ত
দৌলতপুরে সরকারি রাস্তার গাছ কর্তনের অভিযোগ
ইসমাইল হোসেন বাবু,কুষ্টিয়া
Published : Saturday, 3 August, 2019 at 12:53 PM

দৌলতপুরে সরকারি রাস্তার গাছ কর্তনের অভিযোগ

দৌলতপুরে সরকারি রাস্তার গাছ কর্তনের অভিযোগ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউনিয়নের মালিপাড়াতে সরকারি রাস্তার পাশের গাছ কেটে বিক্রয়ের অভিযোগ পাওয়া গেছে। মালিপাড়া গ্রামের হামিদ ডাক্তার এর বাড়ির পাশের সরকারি রাস্তার পাশে বৃহৎ আকৃতির ৪টি মেহেগুনির গাছ ছিলো।

মূল্যবান এ ৪টি গাছের মধ্যে হামিদ ডাক্তার  স্থানীয় কাঠ ব্যবসায়ী সুজান আলির কাছে দুইটি বিক্রয় করে দিয়েছে। বাকি দুইটি গাছ তার বাড়ির কাজের জন্য রেখে দিয়েছে। এলাকাবাসী বাধা দিলেও কর্ণপাৎ করেননি তিনি। স্থানীয়রা জানান গাছ ৪টি বর্তমান বাজার মূল্য ১৫/২০ হাজার টাকায় ।

এ ব্যাপারে ১৩ নং খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সিরাজুল ইসলাম বিশ্বাস বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন আমি বিষয়টা ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছি। পিপুলবাড়িয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ আব্দুল মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ওখানে কিছু সংখ্যক সরকারি গাছ কাটা হয়েছে তাৎক্ষণিক ওখানে আমি উপস্থিত হয়ে সরকারি গাছ কর্তনের বিষয়ে অভিযুক্ত হামিদ ডাক্তারের কাছে জানতে চাইলে তিনি আমার সাথে কোন কথা না বলে তার ভাগ্নের সাথে ফোনে কথা বলিয়ে দেয় উনার ভাগ্নে আমাকে বলেন গাছগুলো যদি এলজিইডি অথবা বনবিভাগের হয়ে থাকে তাহলে বিষয়টা তারাই দেখবে আপনার এখানে কি ।

বিষয়টা তাৎক্ষণিক আমি অফিসার ইনচার্জ স্যারকে জানালে তিনি আমাকে জিডি করার নির্দেশ দেন সেই পরিপ্রেক্ষিতে আমি এবিষয়ে একটি জিডি করি। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  দৌলতপুর   সরকারি   রাস্তা   গাছ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft