ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৫ মে ২০২০ || ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড প্রস্তুত করার নির্দেশ ■ ফখরুলকে যে প্রশ্ন করলেন হানিফ ■ বাগদাদে মার্কিন দূতাবাসে হামলা ■ তওবা করে নতুন বছর শুরু করি ■ নববর্ষে দেশবাসীকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ■ অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ ■ ২০১৯ সালে কর্মক্ষেত্রে নিহত ৯৪৫ জন শ্রমিক ■ হাইকোর্টে আইনজীবী হতে এবার এমসিকিউ পরীক্ষা ■ আন্তর্জাতিক কলরেট ৬৫ শতাংশ কমাতে যাচ্ছে বিটিআরসি ■ ভারতের নয়া সেনাপ্রধান মনোজ মুকুন্দ নারাভানে ■ পররাষ্ট্র সচিব হলেন মাসুদ বিন মোমেন ■ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় আসছেন ম্যারাডোনা
রংপুর রিপোর্টার্স ক্লাবের নির্বাচন ঘিরে মতবিনিময় সভা
আফরোজা বেগম, রংপুর
Published : Sunday, 15 September, 2019 at 8:43 PM
Zoom In Zoom Out Original Text

রংপুর রিপোর্টার্স ক্লাবের নির্বাচন ঘিরে মতবিনিময় সভা

রংপুর রিপোর্টার্স ক্লাবের নির্বাচন ঘিরে মতবিনিময় সভা

প্রতিশ্রুতিশীল সাংবাদিকদের সংগঠন রংপুর রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনকে ঘিরে প্রার্থীসহ সাধারণ সদস্যদের সাথে মতবিনিময় করেছেন ক্লাবের আহ্বায়ক কমিটি ও নির্বাচন কমিশন। গতকাল রাতে নগরীর তিলোত্তমায় ইন্টারন্যাশনাল  হোটেল অনু্ষ্ঠিত মতবিনিময়ে   নির্বাচন অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে আলোচনা করা হয়।

মতবিনিময় সভায় ক্লাবের আজীন সসদস্য ও নির্বাচন কমিশনের চেয়ারম্যান অধ্যক্ষ আখতারুজ্জামান সাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ক্লাবের আহ্বায়ক তৌহিদুল ইসলাম বাবলা, সদস্য মহিউদ্দিন মখদূমী, আজীবন সদস্য ও নির্বাচন কমিশনের সদস্য সচিব অ্যাডভোকেট শফিকুল ইসলাম মুকু, আজীবন সদস্য ও নির্বাচনের কমিশনের সদস্য তাবিউর রহমান প্রধান। প্রার্থীদের মধ্য থেকে নির্বাচনী প্রতিশ্রুতি তুলে বক্তব্য রাখেন, সভাপতি প্রার্থী মোজাফ্ফর হোসেন, আব্দুল হালিম আনছারী, সাধারণ সম্পাদক প্রার্থী শাহ্ বায়েজীদ আহম্মেদ ও বাদশাহ্ ওসমানী।

আহ্বায়ক কমিটির সদস্য সচিব মোহাম্মদ আলীর প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময়ে সাধারণ সদস্যদের পক্ষে নির্বাচন পরবর্তী প্রত্যাশার কথা বলেন রফিকুল ইসলাম রফিক ও এস এম সাথী বেগম।

মতবিনিময়ে নির্বাচন কমিশনের চেয়ারম্যান বলেন, রিপোর্টার্স ক্লাবকে গতিশীল করতে নির্বাচন একটি গণতান্ত্রিক প্রক্রিয়া। এই প্রক্রিয়ায় ক্লাবের সদস্যরা উৎসব মুখর পরিবেশে ভোট প্রদান করবে। আমরা গ্রহণযোগ্য সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনের প্রস্তুতি নিয়েছি।

দুই পরিষদের ৩০ জন প্রার্থী একে অপরের সাথে সৌহার্দপূর্ণ আচরণ ও সম্প্রীতির বন্ধনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে বলে বিশ্বাস করি। মতবিনিময় সভা শেষে সকল প্রার্থী ও সদস্যদের সম্মানে নৈশ্যভোজের আয়োজন করা হয়।
                      
দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  ঘিরে   মতবিনিময়   সভা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় উদ্ধারকাজে সক্রিয় পুলিশ
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up