ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১১ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ৫৯১১ কোটি টাকা জরুরি সহায়তা চায় বাংলাদেশ ■ ব্রিটেনজুড়ে লাশের মিছিল, ২৪ ঘন্টায় ৯৫৩ জন ■ বিশ্বব্যাপী ১ লাখ ছাড়ালো মৃতের সংখ্যা ■ লকডাউন নোয়াখালী ■ প্রস্তুত ১০ জল্লাদ ■ মাজেদের সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে পরিবার ■ ১৪ ভাগ নিম্নআয়ের মানুষের ঘরে কোন খাবার নেই ■  ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে মার্কেট ■ ২৫ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ ■ কুমিল্লা লকডাউন ঘোষণা ■ পণ্যবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে যাত্রী ■ সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা
মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত
দেশসংবাদ, কক্সবাজার :
Published : Friday, 20 September, 2019 at 12:32 AM, Update: 20.09.2019 11:41:15 AM

মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত

মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে সিএনজি-লেগুনা মুখোমুখি সংঘর্ষে মা-ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহত নারীর স্বামী। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল এলাকায় মেরিন ড্রাইভ সড়কে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার জাকির হোসেনের স্ত্রী সমজিদা বেগম (৩৫) ও তার ১ বছরের ছেলে সুহাইব।দুর্ঘটনায় ঘটনাস্থলে মায়ের মৃত্যু হলেও রাত ১০টার দিকে কক্সবাজার নেয়ার পথে ছেলে সোয়াইবের মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, অসুস্থ্য সোয়াইবের চিকিৎসা শেষে সিএনজি যোগে কক্সবাজার থেকে বাড়ি ফিরছিন পরিবারটি। পথে বড়ডেইল এলাকায় বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় সিএনজিটির।

এসময় স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সমজিদাকে মৃত ঘোষণা করে চিকিৎসক। গুরুত্বর আহত সোয়াইবকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারে নেয়ার পথে তার মৃত্যু হয়। এঘটনায় আহত জাকির হোসেন স্ত্রী-সন্তানকে হারিয়ে শোকে বিহ্বল হয়ে পড়েছেন। টেকনাফ বাহারছড়া শামলাপুর ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন জানান, চালক পালিয়ে গেলেও দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি পুলিশ আটক করেছে।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  কক্সবাজার   সড়ক দূর্ঘটনা     



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft