ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৮ মার্চ ২০২০ || ১৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা পরীক্ষার কিট তৈরি করলেন ভারতীয় নারী! ■ গাইবান্ধায় আক্রান্ত আরো ২ ■ প্রশাসনকে নাগরিকদের সাথে ভাল আচরণের নির্দেশ ■ আকিজের হাসপাতাল বানানোর খবরে এলাকাবাসীর বিক্ষোভ ■ সারা বিশ্বেই সরকারের ওপর আস্থা হারাচ্ছে মানুষ ■ বাংলাদেশ থেকে ২৫ মেডিক্যাল আইটেম নেবে যুক্তরাষ্ট্র ■ সুস্থ হয়ে আবারও করোনায় আক্রান্ত হচ্ছে চীনে ■ নিউইয়র্কে করোনায় আরও ৪ বাংলাদেশির মৃত্যু ■ যুক্তরাষ্ট্রকে চীনের সহায়তার প্রস্তাব ■ সেই বিতর্কিত এসিল্যান্ড সাইয়েমা হাসানকে প্রত্যাহার ■ করোনায় মিলান মুসলিম সেন্টারের সভাপতির মৃত্যু ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ৪ মাদক ব্যবসায়ী নিহত
গফরগাঁওয়ে মামলার বাদীর ভাইকে হত্যার চেষ্টাকালে সংঘর্ষ, আহত ১০
মোঃ আজিজুর রহমান ভুইয়া বাবুল, ময়মনসিংহ
Published : Saturday, 21 September, 2019 at 11:14 PM, Update: 29.10.2019 7:49:14 PM

গফরগাঁওয়ে মামলার বাদীর ভাইকে হত্যার চেষ্টাকালে সংঘর্ষ, আহত ১০

গফরগাঁওয়ে মামলার বাদীর ভাইকে হত্যার চেষ্টাকালে সংঘর্ষ, আহত ১০

ময়মনসিংহের গফরগাঁওয়ে হত্যা মামলার বাদীর ভাই জীবন মিয়া(১৯)কে আসামিরা অপহরণ করে হত্যার চেষ্টাকালে তাকে উদ্ধার করতে গিয়ে পুলিশের সঙ্গে অপহরণকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া,সংঘর্ষ ও গুলি বিনিময় হয়। এ সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। শুক্রবার দিনগত রাত এগারোটার দিকে গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নের বোরাখালীচরে এঘটনা ঘটে।এ সময় সংঘর্ষে আহতরা হলেন-গফরগাঁও থানার এসআই আহসান হাবিব,এসআই জাকিউর রহমান,এসআই খায়রুল ইসলাম,হত্যা মামলার বাদী সাবিনা খাতুন ও অপহৃত মাদ্রাসা ছাত্র জীবন মিয়া।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নের বোরাখালীচরে ২০১৮সালের ৫ মে রাস্তা নির্মাণ নিয়ে চরআলগী ইউনিয়নের বোরাখালীচরে আবুল কালাম সঙ্গে সহোদর জালাল,হেলালের সংঘর্ষ হয়। এ সময় আবুল কালামকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ সহোদর জালাল ও হেলাল।ওই ঘটনায় নিহতের মেয়ে সাবিনা খাতুন বাদী হয়ে ওই সময় গফরগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার পর থেকে আসামিরা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য বাদীকে প্রাণনাশের হুমকী দিয়ে আসছিল। কিন্তু মামলা প্রত্যাহার না করায় শুক্রবার (২০ সেপ্টেম্বর)দিনগত রাত এগারোটার দিকে হত্যা মামলার আসামি আলামিন নিহত আবুল কালামের মাদ্রাসা পড়–য়া ছেলে জীবনকে অপহরণের পর জবাই করে হত্যার চেষ্টা চালায়।

এ খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অপহৃতকে উদ্ধার করতে অভিযান চালালে পুলিশ ও অপহরণকারীদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশসহ কমপক্ষে ১০জন আহত হয়।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৬ অপহরণকারীকে গ্রেফতার করে। এঘটনায় গফরগাঁও থানায় পৃথক দু’টি মামলা করা হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অনুকুল সরকার জানান,অপহৃতকে উদ্ধার করতে গিয়ে ৭ রাইন্ড গুলি ছুঁড়েছে পুলিশ।সেইসাথে দেশীয় অস্ত্রসহ ৬ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে বলে আরো জানান তিনি।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  সংঘর্ষ   ময়মনসিংহ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft