ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৫ এপ্রিল ২০২০ || ২২ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ফতুল্লায় করোনায় হোসিয়ারি ব্যবসায়ীর মৃত্যু ■ অবশষে পোশাক কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘণ্টায় ৬৩০ জনের মৃত্যু ■ ১১ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ রাখার আহ্বান ■ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খেলাধুলা বন্ধ থাকবে ■ কারখানায় না এলে শ্রমিকদের চাকরি যাবে না ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি
আফ্রিদিদের ভাড়া নিলেন না ভারতীয় ড্রাইভার
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 26 November, 2019 at 4:15 PM

আফ্রিদিদের ভাড়া নিলেন না ভারতীয় ড্রাইভার

আফ্রিদিদের ভাড়া নিলেন না ভারতীয় ড্রাইভার

এখন অস্ট্রেলিয়া সফরে রয়েছে পাকিস্তান। অজিভূমে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত তারা। সেখানে এক ভারতীয় ট্যাক্সি ড্রাইভারের আচরণে আপ্লুত শাহীন শাহ আফ্রিদিরা।

গ্যাবা টেস্ট চলাকালে ব্রিসবেনে নিজেদের টিম হোটেল থেকে খাওয়ার উদ্দেশ্যে বের হন নাসিম শাহ, ইয়াসির শাহ ও শাহীন শাহ আফ্রিদি। মূলত ভারতীয় রেস্তোরাঁয় খাবার খেতে বের হন এ ত্রয়ী। নিজেদের হোটেলের সামনে থেকে এক ট্যাক্সি ভাড়া নেন তারা। এর চালক ছিলেন ভারতীয়। সুনিরাপত্তায় তিন ক্রিকেটারকে যথাসময়ে গন্তব্যস্থলে পৌঁছে দেন তিনি।

এরই মধ্যে ওই ট্যাক্সিচালক ক্রিকেটারদের পরিচয় পেয়ে যান। ফলে পরিষেবার জন্য তাদের কাছ থেকে অর্থ নিতে অসম্মতি জানান তিনি। জোরাজুরি করেও তাকে কোনো টাকা ধরাতে পারেননি আফ্রিদিরা। এর পর অন্য উপায় খুঁজে বের করেন তারা। সৌজন্য রক্ষায় ওই ভারতীয় ট্যাক্সি ড্রাইভারকে ডিনারের অফার দেন ক্রিকেটাররা। সেটি আর ফেলতে পারেননি তিনি। একসঙ্গে ভূরিভোজ করেন সবাই।

পরে ওই ড্রাইভারের সঙ্গে এক অজি সাংবাদিকের দেখা হয়। তিন ক্রিকেটারের সঙ্গে তোলা ছবি দেখিয়ে তাকে পুরো ঘটনার বর্ণনা দেন তিনি। শেষ পর্যন্ত টেস্ট চলাকালে ধারাভাষ্যের সময় এ ঘটনা প্রকাশ্য আনেন সেই সাংবাদিক। সোশ্যাল মিডিয়ার যুগে এ খবর দ্রুত ছড়িয়ে পড়ে। ভিনদেশে পাক ক্রিকেটারদের প্রতি ভারতীয় ট্যাক্সি ড্রাইভারের আচরণ এবং পরিপ্রেক্ষিতে ড্রাইভারকে ক্রিকেটারদের ডিনার উপহার দেয়ার ঘটনা প্রশংসা কুড়াচ্ছে। এ নিয়ে পঞ্চমুখ সোশ্যাল অ্যাক্টিভিস্টরা।

তবে রোববার অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে হেরে গেছে পাকিস্তান। পাক দলের বিপক্ষে ইনিংস ও ৫ রানে ম্যাচ জেতেন অজিরা। দুই ম্যাচ টেস্ট সিরিজে ১-০তে পিছিয়ে তারা। সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে আগামী ২৯ নভেম্বর, অ্যাডিলেড ওভালে।

দেশসংবাদ/জেআর/এনকে


আরও সংবাদ   বিষয়:   অস্ট্রেলিয়া সফর   পাকিস্তান   দুই ম্যাচ টেস্ট সিরিজ   শাহীন শাহ আফ্রিদিরা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft