ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৫ এপ্রিল ২০২০ || ২২ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ৮৯ শতাংশ রোগীর বিদেশ ভ্রমণের ইতিহাস নেই! ■ আজ সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী ■ ছুটির মধ্যেই অনলাইনে এনআইডি সেবা শুরু ■ করোনায় মৃতের সংখ্যা ছাড়াল ৬৪ হাজার ■ ফতুল্লায় করোনায় হোসিয়ারি ব্যবসায়ীর মৃত্যু ■ অবশষে পোশাক কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘণ্টায় ৬৩০ জনের মৃত্যু ■ ১১ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ রাখার আহ্বান ■ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খেলাধুলা বন্ধ থাকবে ■ কারখানায় না এলে শ্রমিকদের চাকরি যাবে না ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল
পরকিয়ায় ধরা পড়ে লিঙ্গ হারালো আ.লীগ নেতা!
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 27 November, 2019 at 6:20 PM, Update: 29.11.2019 9:52:20 AM

পরকিয়ায় ধরা পড়ে লিঙ্গ হারালো আ.লীগ নেতা!

পরকিয়ায় ধরা পড়ে লিঙ্গ হারালো আ.লীগ নেতা!

পরকিয়ায় জড়িয়ে নিজের লিঙ্গ হারাল আ’লীগ নেতা ও ওয়ার্ড কমিশনার দুলাহার হোসেন (দুলু)। ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাগমারায়। অসুস্থ অবস্থায় তাকে স্থানীয় ক্লিনিকে নিলে ডাক্তার তার চিকিৎসা দিতে অপারগতা প্রকাশ করায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।


এদিকে লিঙ্গ কাটা নিয়ে এলাকায় একধরনের রহস্যের সৃষ্টি হয়েছে। দুলুর স্ত্রী তার স্বামী নিজে তার লিঙ্গ কেটেছে বলে দাবি করলেও এনিয়ে এলাকায় নানাধরনের আলোচনা ও গুঞ্জন চলছে।

জানা যায়, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর দুলাহার হোসেন (দুলু) দুই সন্তনের জনক। তার দুই স্ত্রী থাকলেও একটিকে ডিভোর্স দিয়ে প্রথম স্ত্রী নিয়ে তিনি ঘর সংসার করছেন। সম্প্রতি এক প্রতিবেশীর স্ত্রীর সাথে তিনি পরকীয়ায় জড়িয়ে পড়েন। এনিয়ে গত ৪/৫ দিন আগে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। বিষয়টি দুলু অস্বীকার করলেও প্রতিবেশীর স্ত্রীর বাকবিতন্ডার বিষয় স্থানীয়রা নিশ্চিত করেছেন।


নাম প্রকাশে এলাকার কয়েকজন জানান, কমিশনারের বাসা থেকে এক দেড়শ গজ দুরে এক মহিলার সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়ায় লঙ্কা কান্ড ঘটে। দুলু মিঞা যদিও বিষয়টি তখনও গুরুত্ব দেননি। বর্তমানে বিষয়টি জানাজানি হলে বাসায় নানা বিরোধ দেখা দেয়। এতে কমিশনার বিষয়টি ধামাচাপা দিতে মিথ্যা বলে উড়িয়ে দেয়ার চেষ্টা করে।


কিন্তু বাদ সাজে ওই পরকিয়া মঙ্গলবার রাতের কোন এক সময়ে দুলু বাসার বাইরে গিয়েই এঘটনা ঘটে বলে এলাকাবাসী দাবি করেন। তবে এ বিষয়ে দুলুর স্ত্রী দাবি করে বলেন, তার স্বামী নিজেই তার লিঙ্গ কেটে দিয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি /mmh/bst


আরও সংবাদ   বিষয়:  রাজশাহী   আ.লীগ   ওয়ার্ড কমিশনার   লিঙ্গ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft