ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ মসজিদে আযান, ইকামত, জামাত ও জুমা অব্যাহত থাকবে ■ যে কারণে ইতালিতে মৃত্যু হার এত বেশি ■ ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল ■ করোনাভাইরাসে সিরিয়ায় প্রথম মৃত্যু ■ ফিলিপাইনে টোকিওগামী বিমান বিধ্বস্ত, সব যাত্রী নিহত ■ ঢাকা ছাড়ছেন ৩৫৬ মার্কিন নাগরিক-কূটনীতিক ■ ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ মার্কিন জনগণ জীবন দিয়ে ট্রাম্পের উদাসীনতার মূল্য দিচ্ছেন ■ নিউ ইয়র্কে ১৮ বাংলাদেশির মৃত্যু ■ ফ্রান্সে আরও ২৯২ জনের মৃত্যু ■ করোনায় যুক্তরাষ্ট্রে মারা যাবে ২ লাখ মানুষ (ভিডিও) ■ প্রতিরোধে ব্যবস্থা না নিলে দ্রুত ছড়াবে করোনা
মাওলা হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি
রাসেল মাহমুদ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
Published : Friday, 13 December, 2019 at 4:30 PM, Update: 13.12.2019 4:52:29 PM

মাওলা হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি

মাওলা হত্যা মামলা তুলে নিতে বাদীকে হুমকি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে মাওলা (১৬) নামে এক কিশোরকে তার তিন বন্ধু মিলে হাত পা বেঁধে  শ্বাস রোধ করে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর থেকেই হত্যাকারীদের আরেক সহযোগী সাইফুল মামলা তুলে নিতে নিহতের পিতাকে অব্যাহত হুমকি দিয়ে আসছে।

বৃহস্পতিবার রাতে মামলার বাদী এখলাছ আলীসহ তার পরিবারের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজিমউদ্দিন জানান, নিহত মাওলার সাথে তারাইল এলাকার লিটনের মেয়ে স্থাণীয় মাদ্রাসা শিক্ষার্থী লামিয়ার সাথে প্রেম ছিল। মাওলারই বন্ধু তারাইল এলাকার নাছিমও লামিয়াকে ভালবাসতো। নাছিম লামিয়ার জীবন থেকে মাওলাকে সরে যেতে হুমকি দেয়। এরই জের ধরে নাছিম ও তার সহযোগী বন্ধু সবুজ, কাউসারসহ কয়েকজন মিলে মাওলাকে হত্যার পরিকল্পনা করে।

গত ১৩ নভেম্বর সন্ধ্যায় অটোরিক্সা চালক মাওলাকে রিজার্ভ ট্রিপের কথা বলে একই এলাকার তার বন্ধু কাউসার ও সবুজ মোবাইল ফোনের মাধ্যমে বাড়ী থেকে অটোরিক্সাসহ তাকে ডেকে নিয়ে গেলে সে নিখোঁজ হয়। বৃহস্পতিবার রাতে নিখোঁজের পিতা বাদী হয়ে রূপগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেন। ১৬ নভেম্বর  সকালে  নিখোঁজ মাওলার মোবাইল ফোনসহ কান  পৌরসভার তারাইল এলাকার মানিকের ছেলে নাছিমকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যমতে তার সহযোগী পাইস্কা এলাকার সানাউল্যার ছেলে কাউসার ও মান্নানের ছেলে সবুজকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তাদের দেখানো মতে শনিবার দুপুরে পুলিশ পূর্বাচল উপশহরের ১০ নম্বর সেক্টরের ৩১৬নং রাস্তার ৮ নং প্লটের ঝোপের ভিতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় মাওলার লাশ উদ্ধার করেন।

এ ঘটনায় নিহতের পিতা ৩ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর থেকেই হত্যাকারীদের আরেক সহযোগী সাইফুল মামলা তুলে নিতে নিহতের পিতাকে অব্যাহত হুমকি দিয়ে আসছে। এমনকি গত ১১ নভেম্বর রাতে সাইফুল তার বাহিনীর লোকজনকে নিয়ে মাওলার বাড়িতে ঢুকে তাকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে। মামলা তুলে না নিলে মাওলাসহ তার স্ত্রী ও দুই মেয়েকে হত্যার হুমকি দেয়। বৃহস্পতিবার রাতে হত্যা মামলার বাদী মাওলাসহ তার পরিবারের নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী করেন।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, বিষয়টি আমি জেনেছি। তাদের নিরাপত্তার বিষয়টি আমি গুরুত্ব সহকারে দেখব।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  মামলা তুলে নিতে   হত্যাকারীদের আরেক সহযোগী   বাদীকে হুমকি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft