ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন ■ করোনা থেকে মুক্তি পেতে মদ্যপানে ৬০০ জনের মৃত্যু ■ সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাবে ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ ■ মাজেদের সর্বশেষ পথ রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ■ প্রবাসে করোনায় প্রাণ হারালেন ১২৭ বাংলাদেশি
নেত্রকোনায় নদীর পাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত
ভজন দাস, নেত্রকোনা
Published : Tuesday, 24 December, 2019 at 3:31 PM

নেত্রকোনায় নদীর পাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত

নেত্রকোনায় নদীর পাড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত

নেত্রকোনায় মগড়া নদীর দুই পাড়ে দখল মুক্ত করতে আজ  দ্বিতীয় দিনের মতো  অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলছে।  গত সোমবার  সকাল থেকে জেলা প্রশাসন  ও পানি উন্নয়ন  বোর্ডের যৌথ উদ্যোগে এই উচ্ছেদ অভিযান  শুরু হয়।  

পৌর শহরের সাতপাই এলাকা থেকে এ উচ্ছেদ অভিযান শুরু হয়ে  ষ্টেশন রোড, তেরীবাজার সহ পর্যায়ক্রমে শহরের বিভিন্ন স্থানে প্রায় আড়াই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। এ পর্যন্ত প্রায় ৭০টি অবৈধভাবে গড়ে ওঠা বিভিন্ন স্থাপনা ভেঙ্গে ফেলা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বার্হী ম্যাজিষ্ট্রেট বুলবুল আহম্মেদ তালুকদার জানান,সবগুলো অবৈধ স্থাপনা উচ্ছেদ না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে। এ সময় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আকতারুজ্জামানসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন সাথে ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   নদী   স্থাপনা   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft