ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ || ২৩ আষাঢ় ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড প্রস্তুত করার নির্দেশ ■ ফখরুলকে যে প্রশ্ন করলেন হানিফ ■ বাগদাদে মার্কিন দূতাবাসে হামলা ■ তওবা করে নতুন বছর শুরু করি ■ নববর্ষে দেশবাসীকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ■ অবৈধদের ফেরত না পাঠানোর লিখিত আশ্বাস চায় বাংলাদেশ ■ ২০১৯ সালে কর্মক্ষেত্রে নিহত ৯৪৫ জন শ্রমিক ■ হাইকোর্টে আইনজীবী হতে এবার এমসিকিউ পরীক্ষা ■ আন্তর্জাতিক কলরেট ৬৫ শতাংশ কমাতে যাচ্ছে বিটিআরসি ■ ভারতের নয়া সেনাপ্রধান মনোজ মুকুন্দ নারাভানে ■ পররাষ্ট্র সচিব হলেন মাসুদ বিন মোমেন ■ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ঢাকায় আসছেন ম্যারাডোনা
কেরানীগঞ্জে আন্তঃস্কুল ক্রিকেটেও চ্যাম্পিয়ন সোনাকান্দা উচ্চবিদ্যালয়
সামসুল ইসলাম সনেট, ঢাকা
Published : Thursday, 26 December, 2019 at 8:15 PM, Update: 27.12.2019 11:46:29 PM
Zoom In Zoom Out Original Text

কেরানীগঞ্জে আন্তঃস্কুল ক্রিকেটেও চ্যাম্পিয়ন সোনাকান্দা উচ্চবিদ্যালয়

কেরানীগঞ্জে আন্তঃস্কুল ক্রিকেটেও চ্যাম্পিয়ন সোনাকান্দা উচ্চবিদ্যালয়

শীতকালীন অন্তঃ স্কুল ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ এ ভলিবলের পর ক্রিকেটেও চ্যাম্পিয়ন হয়েছে সোনাকান্দা উচ্চবিদ্যালয়। আজ ২৬ই ডিসেম্বর (বৃহস্পতিবার) কেরানীগঞ্জ উপজেলা মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রাজাবাড়ী স্কুল অ্যান্ড কলেজ কে ৮  উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ধলেশ্বরী পাড়ের দলটি।  

ফাইনালে টসে জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫ ওভারে  ২৫ রান সংগ্রহ করে  রাজাবাড়ি স্কুল এন্ড কলেজ। জবাবে ৪.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে সোনাকান্দা উচ্চবিদ্যালয়। দলের পক্ষে মোঃ আক্তার ও জুনায়েদ দারুণ নৈপুণ্য দেখান।

এর আগে নক আউট ভিত্তিক এই টুর্নামেন্টে  প্রথম খেলায় সরকারি শাক্তা মডেল স্কুল কে ৯ উইকেটে এবং সেমিফাইনালে বড়িশুর আঞ্চলিক স্কুলে কে ৩ উইকেটে হারিয়ে ফাইনালে উঠে সোনাকান্দা উচ্চবিদ্যালয়। যথারীতি ফাইনালেও সহজ জয়ে চ্যাম্পিয়ন হয় সোনাকান্দা। উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার ফলে জেলা পর্যায়ে কেরানীগঞ্জ কে নেতৃত্ব দিবে রোহিতপুরের এই দলটি।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  কেরানীগঞ্জ   আন্তঃস্কুল   ক্রিকেট   চ্যাম্পিয়ন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up