ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ || ১৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ হার্ট অ্যাটাক করেছেন সম্রাট, গুরুতর অসুস্থ ■ ইতালিতে ২৪ ঘণ্টায় ৮১২ জনের মৃত্যু ■ লন্ডনে করোনায় ১০ বাংলাদেশির মৃত্যু ■ করোনা পরীক্ষায় স্থাপন করা হবে ১৭ ল্যাব ■ টোকিও অলিম্পিকের নতুন তারিখ ঘোষণা ■ ঢামেকে ৩ ঘণ্টায় মিলবে করোনা টেস্টের ফলাফল ■ আইসোলেশনে ইসরাইলের প্রধানমন্ত্রী! ■ করোনাভাইরাসে সিরিয়ায় প্রথম মৃত্যু ■ ফিলিপাইনে টোকিওগামী বিমান বিধ্বস্ত, সব যাত্রী নিহত ■ ঢাকা ছাড়ছেন ৩৫৬ মার্কিন নাগরিক-কূটনীতিক ■ ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ মার্কিন জনগণ জীবন দিয়ে ট্রাম্পের উদাসীনতার মূল্য দিচ্ছেন
রোজার আগেই ২ লাখ টন পেঁয়াজ আসছে
দেশসংবাদ, ঢাকা :
Published : Thursday, 2 January, 2020 at 4:34 PM, Update: 02.01.2020 6:38:04 PM

পেঁয়াজ

পেঁয়াজ

বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ জানিয়েছেন, নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে আসন্ন রমজানের আগেই চারটি প্রতিষ্ঠানের মাধ্যমে দুই লাখ টন পেঁয়াজ আমদানি করা হবে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আসন্ন রমজান উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুত, সরবরাহ, আমদানি, মূল্য পরিস্থিতি স্বাভাবিক ও স্থিতিশীল রাখার লক্ষ্যে ব্যবসায়ী এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগের প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

তোফায়েল আহমেদ বলেন, সিটি গ্রুপ আমদানি করবে ৫০ হাজার টন, মেঘনা গ্রুপ ৫০ হাজার, এস আলম গ্রুপ ৫০ হাজার এবং রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান টিসিবির মাধ্যমে ৫০ হাজার টন পেঁয়াজ আমদানি করা হবে।

তিনি আরও বলেন, এছাড়া অন্যান্য প্রতিষ্ঠানও আমদানি করবে। যদি কোনো সমস্যা হয় তাদের সব ধরনের সহযোগিতা সরকার করবে। সভায় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/বানি/এসআই


আরও সংবাদ   বিষয়:  বাণিজ্য মন্ত্রণালয়   সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ   সিটি গ্রুপ   মেঘনা গ্রুপ   এস আলম গ্রুপ   পেঁয়াজ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft