ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন ■ করোনা থেকে মুক্তি পেতে মদ্যপানে ৬০০ জনের মৃত্যু ■ সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাবে ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ ■ মাজেদের সর্বশেষ পথ রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ■ প্রবাসে করোনায় প্রাণ হারালেন ১২৭ বাংলাদেশি
মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে গৃহহীনরা পাবে ৬৮ হাজার ঘর
আব্দুর রশিদ শাহ্, নীলফামারী
Published : Sunday, 5 January, 2020 at 12:05 PM, Update: 05.01.2020 12:40:53 PM

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে গৃহহীনরা পাবে ৬৮ হাজার ঘর

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে গৃহহীনরা পাবে ৬৮ হাজার ঘর

শনিবার বিকেলে নীলফামারীতে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরনে এসে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি সাংবাদিকদের বলেন, জানুয়ারী মাস  থেকে ৩টি শৈত্য প্রবাহ হতে পারে বলে আহাওয়া দফতর জানিয়েছে।

আবহাওয়ার এই বার্তা পেয়ে উত্তারা লে শীতার্থদের পাশে এসে দাড়িয়েছি। ইতোমধ্যে বিতরন করা হয়েছে প্রায় ৪০ লাখ কম্বল। এ ছাড়াও প্রতিটি জেলায় আপদকালীন তহবিল হিসেবে ১০ লাখ করে টাকা বরাদ্দ দেয়া হয়েছে। পাশাপাশি শিশুদের শীতবস্ত্রের জন্য ২ লাখ করে টাকা ও শিশু খাদ্যের জণ্য ১ লাখ করে টাকা দেয়া হয়েছে। দেশের একটি মানুষও যাতে শীতে কষ্ট না পায় সে পদক্ষেপ সরকার নিয়েছে।

পরে তিনি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কমিটির সাথে এক মত বিনিময় সভায় মিলিত হন। এসময় তিনি বলেন মুজিব বর্ষ উপলক্ষ্যে বিশেষ বরাদ্দ হিসেবে দেশের ৬৮ হাজার অসহায় মানুষকে দুর্যোগ সহনীয় ঘর দেওয়া হবে।

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে গৃহহীনরা পাবে ৬৮ হাজার ঘর

মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে গৃহহীনরা পাবে ৬৮ হাজার ঘর

সভায় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মো: শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদফতরের মহাপরিচালক মো: মহসিন, সংসদ সদস্য রাবেয়া আলীম, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা ত্রাণ কর্মকর্তা হায়াৎ আলীসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা শেষে সন্ধ্যায় সৈয়দপুরের কাদিখোল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সাড়ে প্রায় ৮শ’ শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  নীলফামারী   শীতবস্ত্র বিতরন   দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft