ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৫ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ অবশষে পোশাক কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘণ্টায় ৬৩০ জনের মৃত্যু ■ ১১ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ রাখার আহ্বান ■ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খেলাধুলা বন্ধ থাকবে ■ কারখানায় না এলে শ্রমিকদের চাকরি যাবে না ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে
হ্যাটট্রিক দিয়ে বছর শুরু রোনালদোর
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 7 January, 2020 at 10:52 AM

ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

ইতালিয়ান সিরি’আ লিগে নতুন বছরের প্রথম ম্যাচে সোমবার মাঠে নামে জুভেন্টাস। ঘরের মাঠে তাদের প্রতিপক্ষ ছিল কাগলিয়ারি।

এই ম্যাচে হ্যাটট্রিক করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার অ্যাসিস্টে একটি গোলটি করেছেন গঞ্জালো হিগুয়েন। তাতে কাগলিয়ারিকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে জুভেন্টাস। নতুন বছরের সূচনাটা জুভেন্টাস আর রোনালদোর জন্য এর চেয়ে দারুণভাবে আর কী হতে পারত?

এখানেই শেষ নয়। ইতালিয়ান সিরি’আ লিগে সবশেষ পাঁচ ম্যাচে মাঠে নেমে পাঁচটিতেই গোল করার কৃতিত্ব দেখিয়েছেন তিনি। তাতে সবশেষ পাঁচ ম্যাচে তার গোল সংখ্যা দাঁড়িয়েছে ৮ এ। চলতি মৌসুমে ১৩ ম্যাচে মাঠে নেমে গোল করেছেন ১৫টি।

সোমবার ঘরের মাঠে প্রথমার্ধে কাগলিয়ারির জালের নাগাল পায়নি সাদা-কালো শিবির। বিরতির পর ফিরে এসেই অচলবস্থার অবসান ঘটান রোনালদো। ৪৯ মিনিটে বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে নিশানাভেদ করেন সিআর-৭।

৬৬ মিনিটে পেনাল্টি পায় জুভেন্টাস। এ সময় পাওলো দিবালাকে বক্সের মধ্যে ফাউল করেন মার্কো রগ। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো।

৮১ মিনিটে রোনালদোর বাড়িয়ে দেওয়া বল জালে জড়িয়ে ব্যবধান ৩-০ করেন গঞ্জালো হিগুয়েন। পরের মিনিটেই রোনালদো গোল করে নতুন বছরের প্রথম হ্যাটট্রিকটি নিজের নামের পাশে লিপিবদ্ধ করেন। এই গোলে তাকে সহায়তা করেন ডগলাস কস্তা। শেষ পর্যন্ত ৪-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ের ফলে ১৮ ম্যাচ থেকে ৪৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলা ইন্টার মিলান ৪২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ১৮ ম্যাচ থেকে কাগালিয়ারির সংগ্রহ ২৯ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে।

দেশসংবাদ/বিডি/এনকে


আরও সংবাদ   বিষয়:  হ্যাটট্রিক   ক্রিশ্চিয়ানো রোনালদো  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft