ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ || ২৭ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সিলেটে নব্য জেএমবির শীর্ষ নেতাসহ ৫ সদস্য আটক ■ সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা ■ ২৪ ঘন্টায় মৃত্যু ৩৩, আক্রান্ত ২৯৯৬ ■ উপ-নির্বাচনে ছাড় দেবে না বিএনপি ■ ১৭ আগস্ট থেকে খুলছে কক্সবাজার পর্যটনকেন্দ্র ■ মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ ■ গণপরিবহনে ৬০ শতাংশ বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি ■ বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহত বেড়ে ২২০ ■ মাথাপিছু আয় ২ হাজার ডলার ছাড়াল ■ করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু ■ যে কারণে ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ ■ ভারতে একদিনে আক্রান্ত ৫৩৬০১, মৃত্যু ৮৭১
আখেরি মোনাজাতে অংশ নিলেন প্রধানমন্ত্রী
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 12 January, 2020 at 4:14 PM
Zoom In Zoom Out Original Text

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

টঙ্গীর তুরাগ পাড়ে শেষ হয়েছে ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতে অংশ নেন।

রোববার বেলা ১১টার দিকে এ আখেরি মোনাজাত শুরু হয়। প্রায় ৪০ মিনিট এ মোনাজাত পরিচালনা করেন তাবলিগ জামাতের শীর্ষ খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ জোবায়ের। ৫৫তম বিশ্ব ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাতে অংশ নেন তার অনুসারীসহ দেশি-বিদেশি লাখ লাখ মুসল্লি। মোনাজাতে ইহকালে শান্তি, পরকালের মাগফেরাত এবং বিশ্ব মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।

আখেরি মোনাজাত উপলক্ষে ভোর থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর থেকে জয়দেবপুর চৌরাস্তা, গাজীপুরের মীরের বাজার থেকে টঙ্গী ও আবদুল্লাহপুর-আশুলিয়া সড়কের, আবদুল্লাহপুর থেকে বাইপাস পর্যন্ত মোনাজাত শেষ না হওয়া পর্যন্ত যান চলাচল বন্ধ থাকবে।

মোনাজাত উপলক্ষে ১৬টি বিশেষ ট্রেন সার্ভিসের ব্যবস্থা করা হয়েছে। ১৭ থেকে ১৯ জানুয়ারি বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে মাওলানা সাদ কান্ধলভীর অনুসারীরা অংশ নেবেন।

দেশসংবাদ/জেএন/এনকে


আরও সংবাদ   বিষয়:  আখেরি মোনাজাত   প্রধানমন্ত্রী শেখ হাসিনা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘন্টায় মৃত্যু ৩৩, আক্রান্ত ২৯৯৬
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up