ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৭ জুন ২০২০ || ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ জাতিকে বিভ্রান্ত করা হচ্ছে ■ দেশে ২৪ ঘণ্টায় সুস্থ্য ৫৭৮, মোট ১৩৯০৩ জন ■ ভারতে ফের একদিনে রেকর্ড ৯,৯৭১ আক্রান্ত ■ ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৭৪৩, মৃত্যু ৪২ ■ প্রধানমন্ত্রীর অনুমোদনের পর কার্যকর হবে লকডাউন ■ মিরপুরে মেট্রোরেল শ্রমিকদের বিক্ষোভ ■ দেশের ১৮ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা ■ বিমানের সব ফ্লাইট বাতিল ■ জেদ্দায় আবার কারফিউ, মসজিদে নামাজ বন্ধ ■ রেড জোনে সিলেট বিভাগ, হচ্ছে লকডাউন ■ নাসিমের অবস্থা গভীর সংকটাপন্ন ■ চাকরি হারিয়ে মাটি কাটার কাজ করছেন উচ্চশিক্ষিতরা!
মেঘনা নদীতে ২ লঞ্চের মধ্যে সংঘর্ষের ঘটনায়
২ কর্মচারীসহ ফারহান-৯ লঞ্চ পিরোজপুরে আটক
মো: তামিম সরদার, পিরোজপুর
Published : Monday, 13 January, 2020 at 7:40 PM
Zoom In Zoom Out Original Text

২ কর্মচারীসহ ফারহান-৯ লঞ্চ পিরোজপুরে আটক

২ কর্মচারীসহ ফারহান-৯ লঞ্চ পিরোজপুরে আটক

মেঘনা নদীতে রোববার রাতে ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী এবং বরিশাল থেকে ঢাকাগামী দ্ইুটি লঞ্চের মধ্যে সংঘর্ষের ঘটনায় পিরোজপুর সদর উপজেলার হুলারহাট লঞ্চঘাট থেকে এমভি ফারহান-৯ লঞ্চসহ এর মাস্টার আব্দুল হামিদ ও সুকানি খন্দকার আফতাব আলীকে আটক করেছে পিরোজপুর সদর থানা পুলিশ। আটককৃত হামিদের বাড়ি চট্টগ্রামের সন্দীপ উপজেলায় এবং আফতাবের বাড়ি ঢাকার উত্তর বাড্ডায়। বিআইডব্লিইটিএ থেকে সহযোগীতা চাওয়ার পর তাদেরকে আটক করে পুলিশ।

২ কর্মচারীসহ ফারহান-৯ লঞ্চ পিরোজপুরে আটক

২ কর্মচারীসহ ফারহান-৯ লঞ্চ পিরোজপুরে আটক


ঘন কুয়াশার কারণে গতকাল রোববার রাতে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার মেঘনা নদীর মাঝের চর এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী কীর্তনখোলা-১০ এবং ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী ফারহান-৯ লঞ্চের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কীর্তনখোলা-১০ লঞ্চের দুই যাত্রী নিহত এবং আরও অন্তত আটজন আহত হয়। এ ঘটনায় বিআইডব্লিইটিএ একটি তদন্ত কমিটি গঠন করেছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষের নির্দেশে তাদেরকে আটক করা হয়েছে। উর্ধ্বতণ কর্তৃপক্ষের নির্দেশনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  মেঘনা   নদী   লঞ্চ   সংঘর্ষ  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে ২৪ ঘণ্টায় সুস্থ্য ৫৭৮, মোট ১৩৯০৩ জন
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up