ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০ || ২৭ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা ■ ২৪ ঘন্টায় মৃত্যু ৩৩, আক্রান্ত ২৯৯৬ ■ উপ-নির্বাচনে ছাড় দেবে না বিএনপি ■ ১৭ আগস্ট থেকে খুলছে কক্সবাজার পর্যটনকেন্দ্র ■ মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ ■ গণপরিবহনে ৬০ শতাংশ বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবি ■ বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহত বেড়ে ২২০ ■ মাথাপিছু আয় ২ হাজার ডলার ছাড়াল ■ করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু ■ যে কারণে ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ ■ ভারতে একদিনে আক্রান্ত ৫৩৬০১, মৃত্যু ৮৭১ ■ পশ্চিমবঙ্গে একদিনে আক্রান্ত ২৯০৫, মৃত্যু ৪১
বিতর্কমুক্ত নির্বাচন করতে চাই
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 13 January, 2020 at 7:42 PM
Zoom In Zoom Out Original Text

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন সিটি নির্বাচনে স্বচ্ছ ও ক্লিন ইমেজের প্রার্থী দিয়েছি- এই দাবি বিএনপি করতে পারবে না। নির্বাচন হবে ভয়মুক্ত, স্বচ্ছ, আবাধ ও নিরপেক্ষ। আমরা বিতর্কমুক্ত নির্বাচন করতে চাই। কারণ আমাদের প্রার্থীদের ইমেজ সংকট নেই। জয়ের ব্যাপারে আমরা আশাবাদী।

আজ বিকালে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে কৃষক লীগের আয়োজনে ‘কৃষকের স্বাস্থ্যসেবা’ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুবির রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কৃষক লীগের উদ্যোগে আগামী ১৭ মার্চ পর্যন্ত ইউনিয়ন পর্যায়ে কৃষকদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেবে ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠনটি।

উদ্বোধনী দিনে প্রায় দেড় শতাধিক কৃষক স্বাস্থ্যসেবা গ্রহণ করেন। এতে বিনামূল্যে চিকিৎসা ব্যবস্থাপত্র, রক্তপরীক্ষা, ডায়বেটিস, পেসার পরীক্ষা করা হয়। পরে কিছু কিছু ওষুধ বিনামূল্যে বিতরণ করা হয়।  কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাচিপের মহাসচিব ডা. এম এ আজিজ, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি প্রমুখ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা নীতিগতভাবে ইভিএম'র পক্ষে। কিন্তু নির্বাচন কমিশন যদি মনে করে ইভিএম রাখবে না সেটা ইসির বিষয়। প্রধানমন্ত্রী পরিষ্কারভাবে বলেছেন নির্বাচন নিরপেক্ষ হতে হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করবে। সরকার সব ধরনের সহযোগিতা করবে। রেজাল্ট যেটাই হোক সরকারি দল মেনে নেবে। প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত নির্বাচন করতে চাই না। নির্বাচনী প্রচারণায় অভিযানে আমাদের প্রার্থীদের ওপর হামলা হয়েছে।

তিনি বলেন, বিএনপির সমস্যা হচ্ছে, বিএনপি একটা নালিশ আর অভিযোগের দলে পরিণত হয়েছে। তারা নির্বাচনের ফল গণনার শেষ পর্যন্ত বলতে থাকে নির্বাচনে জালিয়াতি হয়েছে কারচুপি হয়েছে, পক্ষপাত যুক্ত নির্বাচন হয়েছে। এসব অবান্তর অভিযোগ তারা সিলেট সিটি নির্বাচনেও দিয়েছে, পরে দেখা গেল তারা জিতেছে। শেষে পর্যন্ত তারা বলতে থাকবে, এটা তাদের পুরোনো অভ্যাস। তাদের অভয় দিলেও বলবে, তারা নিজেরাই ভয়ের মধ্যে থাকে।

কৃষক লীগের বিতর্কিতদের স্থান না দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, যাতে বিতর্কিত কোন লোক কৃষক লীগের কমিটিতে স্থান না পায়। অনেকে কৃষক লীগের ধারে কাছেও নেই, অথচ কৃষক লীগের পরিচয় দেয়। এটা যেন ভবিষ্যতে না হয়। কৃষকের কর্মক্ষেত্রে নেই এমন ব্যক্তিদের কৃষক লীগের কমিটিতে যেন স্থান দেওয়া না হয়।
 
দেশসংবাদ/বিডি/এসকে


আরও সংবাদ   বিষয়:   আ.লীগ   সেতুমন্ত্রী ওবায়দুল কাদের   সিটি নির্বাচন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘন্টায় মৃত্যু ৩৩, আক্রান্ত ২৯৯৬
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up