ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৯ মার্চ ২০২০ || ১৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বরিশালে করোনায় আরো একজনের মৃত্যু ■ হাসপাতালে ৩ লাখ পিপিই বিতরণ করা হয়েছে ■ শিগগিরই ১৪ দিনের লকডাউনে যেতে পারে নিউইয়র্ক ■ করোনা মোকাবিলায় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান ■ ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল ■ করোনা থেকে সুস্থ হয়েছেন জাস্টিন ট্রুডোর স্ত্রী ■ করোনার সময় ইসরাইল থেকে অস্ত্র কিনছে ভারত ■ আরও কঠিন সময় আসছে স্পেনে ■ করোনায় এক বছরের কম বয়সী শিশুর মৃত্যু ■ ৫ হাজার কর্মী ছাঁটাই করছে এয়ার কানাডা ■ করোনা শনাক্তকরণে সক্ষম ঢাকা বিশ্ববিদ্যালয় ■ ইতালিতে বাড়তে পারে লকডাউনের সময়
যশোরে গণপিটুনিতে নিহত তিন
আব্দুর রহিম রানা, যশোর :
Published : Monday, 13 January, 2020 at 11:23 PM, Update: 14.01.2020 9:21:45 AM

গণপিটুনিতে নিহত তিন

গণপিটুনিতে নিহত তিন

যশোরের অভয়নগরে গরু চোর সন্দেহে গণপিটুনিতে অজ্ঞাত তিনজন নিহত হয়েছেন। আজ সোমবার ভোর চারটার দিকে উপজেলার প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় রেলক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে। অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।নিহতদের নাম ও পরিচয় এখনও জানা যায়নি।

পুলিশ জানায়, সোমবার ভোর চারটার দিকে একটি পিকআপে করে কয়েকজন চোর যশোর সদরের গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে যায়। তারা খোরশেদ আলীর গোয়াল থেকে তিনটি গরু চুরি করে পালানোর সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার দেন। এরপর গ্রামের লোকজন চোরদের ধাওয়া দেয় এবং মসজিদের মাইকিং করা হয়। চোররা পালিয়ে যাওয়ার সময় অভয়নগরের প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় রেলক্রসিংয়ের সামনে তাদের ধরে ফেলে এলাকাবাসী। এ সময় তিন জনকে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই দুই জন মারা যান। অপরজন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন, চোর সন্দেহে গণপিটুনিতে তিন জন মারা গেছে। আরো তিন জন পালিয়ে গেছে। গরু তিনটি উদ্ধার করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  গণপিটুনি   যশোর  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft