ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০ || ২২ শ্রাবণ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ যুক্তরাষ্ট্রে প্রাথমিক ট্রায়ালে সফল নোভাভক্সের ভ্যাকসিন ■ দেশে করোনায় মৃত্যু হার কমছে না ■ ভারতে করোনা হাসপাতালে আগুন, নিহত ৮ ■ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ১৩৫, জরুরি অবস্থা জারি ■ এমপি রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত ■ লেবাননে ৪ বাংলাদেশি নিহত ■ প্রতি ১৫ সেকেন্ডে একজনের মৃত্যু ■ ক্ষতি কাটিয়ে ফের ঘুরে দাঁড়াচ্ছে পোশাক খাত ■ স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তাদের গণমাধ্যমে কথা বলা নিষেধ ■ টেকনাফ থানার ওসি ক্লোজড ■ ফের লন্ডন-সিলেট ফ্লাইট চালুর সিদ্ধান্ত ■ বৈরুত বিস্ফোরণে ইসরায়েল জড়িত থাকতে পারে
আশুলিয়ায় ৪ কিমি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা)
Published : Tuesday, 14 January, 2020 at 5:23 PM, Update: 14.01.2020 7:29:35 PM
Zoom In Zoom Out Original Text

আশুলিয়ায় ৪ কিমি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় ৪ কিমি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিস অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেছে।

 মঙ্গলবার (১৪ জানুয়ারি) আশুলিয়ার ছয়তলা মেলার মাঠ,বেরন,মোল্লা বাজার, মানিকগঞ্জ পাড়া,তেতুল তলা আকবর মৃধা গোডাউন পর্যন্ত এলাকায় সকাল থেকে বিকাল পর্যন্ত পরিচালিত এই অভিযানে আনুমানিক ৪ হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাসের সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম এর নেতৃত্বে পরিচালিত অভিযানে আনুমানিক ৪ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলে ফেলা সহ অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত পাইপ ও রাইজার জব্দ করা হয়।

এলাকাবাসী জানায়,ছয়তলা এলাকায় এই অবৈধ সংযোগের মুল হোতা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক সোহেল সরকার এবং হাজী পাড়া থেকে মোল্লা বাজার এবং তার আশপাশ মিলিয়ে ২কিলোমিটা এলাকা যুরে অবৈধ গ্যাস সংযোগের মুল হোতা মোল্লা বাজার এলাকার জালাল মোল্লার ছেলে ময়না মোল্লা ও তার সহযোগি ময়না মোল্লার ভায়রা হারুন,সুমন, সুজন,মমিন।

তেতুল তলা এলাকার অবৈধ সংযোগের হোতা আরাফাত,সাগর,হক,ইমদাত,হাসান। এলাকাবাসী আরও জানায়, উপরক্তব্যাক্তিরা অবৈধ সংযোগ স্থাপন করে বাড়ীর মালিকদের বাধ্য করে অবৈধ সংযোগ নিতে, রাইজার প্রতি ৩০হাজার থেকে ৫০হাজার টাকা নিয়ে এই অবৈধ সংযোগ দেয়।

মোল্লা বাজার এলাকার এক বাড়ীর মালিক বলেন,সরকার বিভিন্ন সময় এই অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে, বিচ্ছিন্ন করার কয়েক দিন পরে আবার তারা আমাদের কাছে টাকা দাবি করে সংযোগ দেওয়ার জন্য অবৈধ সংযোগ না নিতে চাইলে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেয় বাধ্য হয়ে এই অবৈধ সংযোগ আমাদের নিতে হয়। সরকার যদি গ্যাস সংযোগ বৈধ করে দিত তাহলে আমাদের এই ঝামেলায় পরতে হইতো না।

এ সময় অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিস (জোবিঅ) এর উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী আনিসুর রহমান, উপ-ব্যবস্থাপক আমিরুল ইসলাম, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক ইদ্রিস আলী, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, সহকারীর প্রকৌশলী নাজমুল হাসান নয়ন, সহ-কর্মকর্তা এহসানুল হক প্রমুখ সহ তিতাসের কারিগরি টিমের শ্রমিকগণ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  আশুলিয়া   এলাকা   গ্যাস   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
দেশে করোনায় মৃত্যু হার কমছে না
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
ফাতেমা হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up