ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বিসিজি টিকা নেয়া দেশগুলোতে করোনায় মৃত্যুহার ৬ গুণ কম ■ ভারতে আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৪৪২১ ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন ■ করোনা থেকে মুক্তি পেতে মদ্যপানে ৬০০ জনের মৃত্যু ■ সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাবে ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন
যশোর জিলা স্কুলের শিক্ষক বদলির প্রতিবাদে স্মারকলিপি
আব্দুর রহিম রানা, যশোর
Published : Wednesday, 15 January, 2020 at 3:01 PM

যশোর জিলা স্কুলের শিক্ষক বদলির প্রতিবাদে স্মারকলিপি

যশোর জিলা স্কুলের শিক্ষক বদলির প্রতিবাদে স্মারকলিপি

যশোর জিলা স্কুলের বাংলার শিক্ষক আব্দুর রহমানের বদলি ঠেকাতে গতকাল আন্দোলন করছে বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীরা। তারা যশোর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে।

জিলা স্কুলের শিক্ষার্থী তানজিল হাসান রুপম, তাহসিন জুবায়ের খান, রাউফুল ইসলাম ক্রিপা শংকর, আনজুম শিপার ও কাজী অভি ইসলাম বলেন, আমাদের স্কুলের বাংলার শিক্ষক আব্দুর রহমানের মতো শিক্ষক হয় না। তাকে জিলা স্কুল থেকে বদলি করে সাতক্ষীরার তালায় বদলি করা হয়েছে। আমাদের এই শিক্ষক সব সময় নতুন উপকরণ নিয়ে আমাদের ক্লাস করান। বন্ধুর মতো আমাদের সাথে আচরণ করেন। তার তুলনা শুধুই তিনি। তাকে সরিয়ে নেওয়া চলবে না। আমরা স্যারকে এই স্কুলে চাই।

এব্যাপারে জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বলেন, জিলা স্কুলের বাংলার শিক্ষক আব্দুর রহমান একজন ভাল শিক্ষক। এ নিয়ে কোন সন্দেহ নেই। তাকে বদলি করে তার স্থলে অন্য শিক্ষক যোগদান করেছেন। এ ক্ষেত্রে আমার কিছু করার নেই।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  যশোর   জিলা   স্কুল   শিক্ষক   প্রতিবাদ   স্মারকলিপি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft