ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৬ এপ্রিল ২০২০ || ২২ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ দেশব্যাপি ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস ■ দেশের কোন জেলায় কত করোনা রোগী ■ ঢামেকে করোনায় একজনের মৃত্যু ■ করোনা থেকে সম্পূর্ণ সুস্থ আড়াই লক্ষাধিক মানুষ ■ মঙ্গলবার থেকে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু ■ কয়েকটি দেশ থেকে ফিরিয়ে আনা হচ্ছে প্রবাসীদের ■ কাশ্মীরে তুমুল সংঘর্ষ, ৩ ভারতীয় সেনা নিহত ■ পলিথিন পরেই চিকিৎসা দিচ্ছেন ব্রিটিশ ডাক্তাররা ■ ইরানে ২৪ ঘণ্টায় ১০৫১ জনের মৃত্যু ■ প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে যা আছে ■ করোনা পরীক্ষায় অত্যাধুনিক প্রযুক্তি আবিষ্কার ■ যে কারণে বাংলাদেশে করোনার প্রভাব কম
হবিগঞ্জে শ্রমিক লীগ নেতা গ্রেফতার
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Friday, 17 January, 2020 at 5:42 PM

হবিগঞ্জে শ্রমিক লীগ নেতা গ্রেফতার

হবিগঞ্জে শ্রমিক লীগ নেতা গ্রেফতার

বিপুল পরিমাণ সরকারি বৈদ্যুতিক তারসহ হবিগঞ্জের মাধবপুরে শ্রমিক লীগ নেতা শাহজাহান মিয়া মোল্লাকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে উপজেলার শাহজীবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তার নিকট থেকে উদ্ধারকৃত বৈদ্যুতিক চোরাই তারের মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত শাহজাহান মিয়া মোল্লা উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক। তিনি শাহজীবাজার রাবার বাগান এবং স্থানীয় দরগাহ গেইট এলাকর মুন্নি গার্মেন্টেসের কর্মচারী। তিনি মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর গ্রামের মৃত কদর আলীর ছেলে।

হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি মানিকুল ইসলাম জানান, পিডিবি’র বৈদ্যুতিক চোরাই তারসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানোগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহজাহান মিয়া মোল্লা দীর্ঘদিন ধরে সিন্ডিকেটের মাধ্যমে পিডিবি’র কতিপয় কর্মচারীকে ম্যানেজ করে সরকারি বৈদ্যুতিক তার বিভিন্ন স্থানে পাচার করে আসছিলেন। চোরাই এসব তার তিনি মুন্নি গার্মেন্টসে মজুদ রাখেন এবং এখান থেকে বিভিন্ন স্থানে পাচার করেন।

গোপন সূত্রে খবর পেয়ে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল বৃহস্পতিবার অভিযান চালিয়ে হাতে নাতে মুন্নি গার্মেন্টস থেকে চোরাই তারসহ তাকে আটক করে। এসময় তার সাথে থাকা সহযোগিরা পালিয়ে যায়।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  হবিগঞ্জ   শ্রমিক লীগ নেতা   গ্রেফতার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft