ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ || ১০ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ বিএনপিকে ষড়যন্ত্রের পথ পরিহার করতে হবে ■ ১ অক্টোবর থেকে সিঙ্গাপুর রুটে ফ্লাইট চালু ■ রোহিঙ্গাদের নিয়ে বাংলাদেশ-সৌদির মধ্যে অস্বস্তি ■ ভূমধ্যসাগরে নৌকাডুবি, বাংলাদেশিসহ অনেক অভিবাসী হতাহত ■ স্কুলছাত্রী নীলা হত্যায় রিমান্ডে মিজানের বাবা-মা ■ হাজার হাজার মসজিদ ধ্বংস করছে চীন! ■ আমরা চাই সবাই আগের মতো কাজ করুক ■ প্রকাশ্য জনমতে বাইডেন, উদ্দীপনায় ট্রাম্প এগিয়ে ■ বিএনপি-জামায়াত জনগণের পাশে দাড়াচ্ছে না ■ বাইডেনকে ৫শ’ নিরাপত্তা বিশেষজ্ঞের সমর্থন ■ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৩৮৩, মৃত্যু ২১ ■ কক্সবাজারের ১ হাজার ৭ কনস্টেবলকে একযোগে বদলি
আজমিরীগঞ্জে বিনামূল্যে চোখের ছানি অপারেশন কর্মসূচি
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Friday, 17 January, 2020 at 11:40 PM, Update: 18.01.2020 12:53:28 AM
Zoom In Zoom Out Original Text

আজমিরীগঞ্জে বিনামূল্যে চোখের ছানি অপারেশন কর্মসূচি

আজমিরীগঞ্জে বিনামূল্যে চোখের ছানি অপারেশন কর্মসূচি

দৃষ্টির জন্য একতা স্লোগানকে সামনে রেখে ঢাকাস্থ আজমিরীগঞ্জ এসোসিয়েশনের উদ্যোগে ও ডাচ বাংলা ব্যাংকের অর্থায়নে গ্রামীন জনপদের অসচ্ছল মানুষের জন্য বিনামূল্যে চোখের ছানি অপারেশন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে আজমিরীগঞ্জ রামকৃষ্ণ মিশনে এ দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের সংসদ অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান। 

দৃষ্টি উন্নয়ন সংস্থার সভাপতি গোলাম ওয়াদুদ চৌধুরী’র সভাপতিত্বে এবং ঢাকাস্থ আজমিরীগঞ্জ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান চৌধুরীব পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের প্রাক্তন আইজিপি মোতাব্বির হোসেন চৌধুরী, আজমিরীগহ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া, ঢাকাস্থ হবিগঞ্জ এসোসিয়েশনের সভাপতি অশোক কুমার মাধব, দৃষ্টি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠাতা লায়ন ডাক্তার শাহীন রেজা চৌধুরী, হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, জেলা পরিষদের সদস্য নজমুল হাসান প্রমূখ।

অনুষ্ঠান শেষেদৃষ্টি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও প্রতিষ্ঠাতা লায়ন ডাক্তার শাহীন রেজা চৌধুরীর নেতৃত্বে ১০জন ডাক্তাররা ১হাজার ৬শ চক্ষুরোগীকে দেখেন। এর মধ্যে ১হাজার ৪শ জনকে ব্যবস্থাপত্র প্রদান করেন এবং ২শ জনকে ছানি অপারেশনের জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাদের ঢাকার আগাঁরগাও লায়ন্স চক্ষু হাসপাতাল, দৃষ্টি চক্ষু হাসপাতাল ও মোহাম্মদপুরের চাঁদউদ্যান চক্ষু হাসপাতালে ছানি অপারেশন করা হবে। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিল দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) ডাকা। 

দেশসংবাদ/প্রতিনিধ/এসআই


আরও সংবাদ   বিষয়:  আজমিরীগঞ্জ এসোসিয়েশন   চোখের ছানি অপারেশন  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৩৮৩, মৃত্যু ২১
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up