ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ || ১৩ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ কারাগারে কারো সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ ■ কারাগারে ডিভিশন পাচ্ছে ডা. সাবরিনা ■ সৌদি ফেরার অনিশ্চয়তায় অসংখ্য প্রবাসী ■ ঋণের কিস্তি পরিশোধে ডিসেম্বর পর্যন্ত ছাড় ■ পাকিস্তানে শেহবাজ শরিফ গ্রেফতার ■ আজারবাইজানে ৪ হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক ■ রাজধানীতে সৌদি প্রবাসীদের সড়ক অবরোধ, তীব্র যানজট ■ সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড ■ পাঁচ দিনের রিমান্ডে ছাত্রলীগ নেতা সাইফুর-অর্জুন ■ আজারবাইজান-আর্মেনিয়া সংঘর্ষ অব্যাহত, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ এমসি কলেজে গণধর্ষণ: আদালতে নববধূর লোমহর্ষক বর্ণনা ■ চট্টগ্রাম বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী, আটক ২
শেরপুরে বিএনপির নেতা রুপমের জামিন নামঞ্জুর
জাহিদুল খান সৌরভ, শেরপুর
Published : Tuesday, 21 January, 2020 at 6:15 PM
Zoom In Zoom Out Original Text

আবু রায়হান রুপম

আবু রায়হান রুপম

শেরপুরে বিস্ফারক, নাশকতা সহ বিভিন্ন রাজনৈতিক মামলায় জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বি.এন.পির সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রুপমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। সকাল ১০ টায় জেলা দায়রা জজ মুজিবুর রহমান শুনানি শেষে এ আদেশ দেন।

আদালত ও পুলিশ সূত্রে জানা যায়, রুপন বিষ্ফোরক নাশকতা, সহ  বিভিন্ন রাজনৈতিক মোট ১১টি মামলায় জেলা দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত তার ৮টি মামলার জামিন মঞ্জুর করে বাকি ৩ টি মামলার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এদিকে জেলা বি.এন.পি নেতার আত্মসমর্পণ কে কেন্দ্র করে সকাল থেকেই জেলা বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের প্রায় শতাধিক নেতা-কর্মী আদালত চত্বরে জড়ো হয়। এসময় উপস্থিত নেতারা অনতিবিলম্বে এসব মিথ্যা মামলা প্রত্যাহার করে আবু রায়হান রুপমের নিঃশর্ত মুক্তি দাবী করেন।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  শেরপুরে বিএনপির নেতা রুপমের জামিন নামঞ্জুর   




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আরও ৩২ মৃত্যু, আক্রান্ত ১২৭৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up