ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ || ১৩ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ কারাগারে কারো সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ ■ কারাগারে ডিভিশন পাচ্ছে ডা. সাবরিনা ■ সৌদি ফেরার অনিশ্চয়তায় অসংখ্য প্রবাসী ■ ঋণের কিস্তি পরিশোধে ডিসেম্বর পর্যন্ত ছাড় ■ পাকিস্তানে শেহবাজ শরিফ গ্রেফতার ■ আজারবাইজানে ৪ হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক ■ রাজধানীতে সৌদি প্রবাসীদের সড়ক অবরোধ, তীব্র যানজট ■ সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড ■ পাঁচ দিনের রিমান্ডে ছাত্রলীগ নেতা সাইফুর-অর্জুন ■ আজারবাইজান-আর্মেনিয়া সংঘর্ষ অব্যাহত, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ এমসি কলেজে গণধর্ষণ: আদালতে নববধূর লোমহর্ষক বর্ণনা ■ চট্টগ্রাম বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী, আটক ২
নেত্রকোনা মাদ্রাসার নির্মাণ সামগ্রি চুরির অভিযোগে মামলা
ভজন দাস, নেত্রকোনা
Published : Tuesday, 21 January, 2020 at 10:26 PM
Zoom In Zoom Out Original Text

নেত্রকোনা মাদ্রাসার নির্মাণ সামগ্রি চুরির অভিযোগে মামলা

নেত্রকোনা মাদ্রাসার নির্মাণ সামগ্রি চুরির অভিযোগে মামলা

নেত্রকোনা পূর্বধলা উপজেলার হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার নির্মাণ সামগ্রি ও আসবাবপত্র চুরির অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলার নয়াপাড়া গ্রামের মো. আবদুস সবুর ওরফে মহসিন বাদী হয়ে সোমবার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (৩) মামলা করেন।

উপজেলার কোণাডহর গ্রামের মো. শহীদুল ইসলাম (৪৮), খলিশাউর গ্রামের মো. কামরুজ্জামান ওরফে নাইম (৫২) ও টিকুরিয়া গ্রামের আবুল কাশেম খানের (৪০) বিরুদ্ধে এই মামলা করেন। সকলেই হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক।
 
অভিযোগে জানা গেছে, পূর্বধলা উপজেলার হোসাইনিয়া ফাজিল মাদ্রাসাটি ১৯৯৭ সালে প্রতিষ্ঠিত হয়। নয়াপাড়া গ্রামের আবদুল মজিদ ২৪ শতাংশ ভূমি দলিল মূলে বিক্রি করে দেন।

পরবর্তী সময়ে মাদ্রাসাটি এমপিওভুক্ত হয়। মাদ্রাসার জায়গা সংকুলান না হওয়ায় ৭-৮ মাস আগে আবদুল মজিদের ছেলে ও পরিবারের অন্যরা মিলে আরও ১৬ শতাংশ জায়গা দেন মাদ্রাসার নামে। এরই মধ্যে মাদ্রাসায় ৪র্থ তলা ভবন নির্মাণের কাজ শুরু হয়। নতুন ভবন নির্মাণের আগে তিনটি পুরাতন বিল্ডিংয়ের একটি হাফ বিল্ডিং, অপর একটি হাফ বিল্ডিংয়ের আংশিক ও একটি টিনশেড ঘর ভেঙ্গে আসামিরা পরস্পর যোগসাজসে নিয়ে যায়। তারা ইট, টিন, রড, সিমেন্টের পিলার, দরজা জানালাসহ প্রায় ২ লাখ ১৬ হাজার টাকার মালামাল হেন্ডট্রলি দিয়ে নিয়ে যায়। এ ছাড়া প্রায় ৫০ হাজার টাকার বিভিন্ন মালামালের ক্ষতি সাধন করে। এ ব্যাপারে মো. আবদুস সবুর ওরফে মহসিন বাদী হয়ে সোমবার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই তিন ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন।

হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. শহীদুল ইসলামের সাথে এ ব্যাপারে কথা বললে তিনি জানান,নতুন ভবন নির্মাণের কারনে ঘর ভাংগা হয়েছে কিন্তু সেখান থেকে ইট, টিন, রড, সিমেন্টের পিলার, দরজা জানালা কিছুই সরানো হয়নি।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   মাদ্রাসা   নির্মাণ   চুরি   মামলা  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আরও ৩২ মৃত্যু, আক্রান্ত ১২৭৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up