ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৬ এপ্রিল ২০২০ || ২৩ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ দেশব্যাপি ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস ■ দেশের কোন জেলায় কত করোনা রোগী ■ ঢামেকে করোনায় একজনের মৃত্যু ■ করোনা থেকে সম্পূর্ণ সুস্থ আড়াই লক্ষাধিক মানুষ ■ মঙ্গলবার থেকে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু ■ কয়েকটি দেশ থেকে ফিরিয়ে আনা হচ্ছে প্রবাসীদের ■ কাশ্মীরে তুমুল সংঘর্ষ, ৩ ভারতীয় সেনা নিহত ■ পলিথিন পরেই চিকিৎসা দিচ্ছেন ব্রিটিশ ডাক্তাররা ■ ইরানে ২৪ ঘণ্টায় ১০৫১ জনের মৃত্যু ■ প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে যা আছে ■ করোনা পরীক্ষায় অত্যাধুনিক প্রযুক্তি আবিষ্কার ■ যে কারণে বাংলাদেশে করোনার প্রভাব কম
বান্দরবা‌নের রোয়াংছড়িতে স্ত্রীকে পিটিয়ে হত্যা!
অসীম রায়, বান্দরবান
Published : Thursday, 23 January, 2020 at 2:43 PM

বান্দরবা‌নের রোয়াংছড়িতে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

বান্দরবা‌নের রোয়াংছড়িতে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

বান্দরবানের রোয়াংছড়ি উপ‌জেলার পাহা‌ড়ি লাপাইগয় পাড়াতে অংমেসিং মারমা (৩০) নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ ‌উঠেছে।

এ ঘটনায় ঘাতক স্বামী ক্যনুঅং মারমা (৩৮) কে আটক করেছে রোয়াংছ‌ড়ি থানা পুলিশ।

নিহত নারী রোয়াংছড়ি উপজেলা ৩নম্বর আলেক্ষ্যং ইউনিয়নে ৬ নম্বর ওয়ার্ডের কচ্ছপতলী পাড়ার বাসিন্ধা থুইসাচিং মারমার মেয়ে।

পু‌লিশ স্থা‌নিয় সূত্রে জানা যায়, গত সোমবার (২১ জানুয়ারী) রা‌তে কচ্ছপতলি পাড়ায় অংমেসিং মারমা দাদু মারা যাওয়া‌তে তার মৃত দেহ দেখতে এসেছিলেন অং‌মে‌সিং মারমা। ওই দিন গভীর রাত হওয়া‌তে লাপাইগয় পাড়ার নিজ বাড়িতে সে না ফিরে কচ্ছপতলি বাপের বাড়িতে অবস্থান ক‌রেন। ওই দিন রা‌ত সাড়ে ১০টা দিকে স্বামী ক্যনুঅং মারমা কচ্ছপতলি শ্বাশুড় বাড়িতে এসে স্ত্রী অংমেসিং মারমাকে জোর পূর্বক নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। প‌রে নিজ বাড়িতে পৌছালে স্ত্রী অংমেসিং মারমাকে সে হত্যা ক‌রেন। প‌রে এলাকা বাসীরা ঘটনাস্থল থে‌কে ঘাতক স্বামীকে আটক ক‌রে রোয়াংছড়ি থানা পুলিশে খবর দেন। প‌রে রোয়াংছ‌ড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক স্বামী ক্যনুঅং মারমাকে আটক করে থানা নিয়ে আসে।

নিহত অংমেসিং মারমার বাবা থুইসাচিং মারমা অভিযোগ করে বলেন, বিনা কারণে আমার মেয়েকে আমাদের বাড়ি থেকে রাতের আধাঁরে ডেকে নিয়ে ঘাতক স্বামী ক্যনুঅং মারমা খুন করেছে। তাই খুনি ক্যনুঅং মারমাকে কঠিন শাস্তি দাবি কর‌ছি।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শরিফুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । নিহতের স্বামীকেও আটক করা হয়েছে । অংমেসিং মারমাকে খুন করা হয়েছে বলে নিহতদের পরিবারে দাবি করছেন। তবে নিহত ব্যক্তির গায়ে কোন রক্তক্ষরণ অবস্থা পাওয়া যায়নি। বিস্তারিত ঘটনা তদন্তের পরে জানা যাবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বান্দরবা‌ন   রোয়াংছড়ি   স্ত্রী   হত্যা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft