ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বিসিজি টিকা নেয়া দেশগুলোতে করোনায় মৃত্যুহার ৬ গুণ কম ■ ভারতে আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৪৪২১ ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন ■ করোনা থেকে মুক্তি পেতে মদ্যপানে ৬০০ জনের মৃত্যু ■ সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাবে ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন
ধুনটে মাদকাসক্ত স্বামীর নির্যাতনে নববধুর মৃত্যু
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Thursday, 23 January, 2020 at 4:53 PM

নির্যাতন

নির্যাতন

মাদক দ্রব্য সেবনের প্রতিবাদ করায় বগুড়ার ধুনট উপজেলায় মাদকাসক্ত স্বামীর নির্যাতনে তানিয়া আকতার (১৮) নামে এক নববধুর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত তানিয়া আকতার উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বাটিকাবাড়ি গ্রামের তোজাম্মেল হকের মেয়ে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্বামীর ঘর থেকে নববধু তানিয়ার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চালাপাড়া গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে কামরুল ইসলামের সাথে প্রায় ৬ মাস আগে বিয়ে হয় তানিয়ার। পেশায় মনোহরি ব্যবসায়ী কামরুল দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরণের মাদক দ্রব্য সেবন করে। স্বামীর মাদক দ্রব্য সেবনে বাধা দেয় তানিয়া। এ বিষয়টি মেনে নিতে পারেনি কামরুল। এ কারনে ব্যবসা শেষে রাতে বাড়ি ফিরে অকারনে স্ত্রীকে গালিগালাজ করতো।

এদিকে বুধবার রাতে মাদক দ্রব্য সেবনের বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে কামরুলের নির্যাতনে তানিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ সময় অবস্থা বেগতিক দেখে কামরুল তার মৃত স্ত্রীর গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঘরের ভেতর ধর্ণার সাথে ঝুলিয়ে রাখে। বৃহস্পতিবার ভোরে ঘুম থেকে উঠে কামরুল প্রচার করে তানিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনার পর কামরুল ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

নিহত তানিয়ার মামা আজগর আলী বলেন, বিয়ের পর জানতে পারি কামরুল মাদক দ্রব্য সেবন করে। আমার ভাগ্নিকে সে অকারনে ক্ষণে বিক্ষণে নির্যাতন করতো। বুধবার রাতের কোন এক সময় স্বামীর নির্যাতনে তানিয়া মারা গেছে। কিন্ত এই হত্যাকান্ডকে আত্মহত্যা বলে চালানোর জন্য তানিয়ার গলায় ফাঁস দিয়ে ঘরের ধর্ণার সাথে ঝুলিয়ে রেখে বাড়ি ছেড়ে পালিয়েছে কামরুল। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে কামরুলের বড় ভাই জাহাঙ্গীর আলম বলেন, স্বামী-স্ত্রীর মাঝে সংসারিক বিষয়াদি নিয়ে বিরোধের জের ধরে তানিয়া গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তাকে নির্যাতন কিংবা হত্যা করা হয়নি।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, স্বামীর ঘর থেকে নববধুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যার অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  ধুনট   মাদকাসক্ত   স্বামী   নির্যাতন   নববধুর   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft