ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ || ১৩ আশ্বিন ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ কারাগারে কারো সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ ■ কারাগারে ডিভিশন পাচ্ছে ডা. সাবরিনা ■ সৌদি ফেরার অনিশ্চয়তায় অসংখ্য প্রবাসী ■ ঋণের কিস্তি পরিশোধে ডিসেম্বর পর্যন্ত ছাড় ■ পাকিস্তানে শেহবাজ শরিফ গ্রেফতার ■ আজারবাইজানে ৪ হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক ■ রাজধানীতে সৌদি প্রবাসীদের সড়ক অবরোধ, তীব্র যানজট ■ সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড ■ পাঁচ দিনের রিমান্ডে ছাত্রলীগ নেতা সাইফুর-অর্জুন ■ আজারবাইজান-আর্মেনিয়া সংঘর্ষ অব্যাহত, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ এমসি কলেজে গণধর্ষণ: আদালতে নববধূর লোমহর্ষক বর্ণনা ■ চট্টগ্রাম বেড়াতে এসে ধর্ষণের শিকার তরুণী, আটক ২
সরিষাবাড়ীতে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত
তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)
Published : Thursday, 23 January, 2020 at 6:39 PM
Zoom In Zoom Out Original Text

সরিষাবাড়ীতে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত

সরিষাবাড়ীতে কালেক্টরেট সহকারী সমিতির কর্মবিরতি পালিত

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে কর্মচারীদের (গ্রেড -১৩-১৬) পবদী পরির্বতন ও বেতন-গ্রেড উন্নীত করনের  দাবীতে ৩ ঘন্টা কর্মবিরতি কর্মসূচী পালিত হয়েছে।

জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার ভ’মির কার্যালয়ের কর্মরত কর্মচারীরা  পুথকস্থানে এ কর্ম বিরতি পালন করেছে।

কর্মবিরতিকারী সুত্রে জানা গেছে-উপজেলা নির্বাহী অফিসারের সাট মুদ্রাক্ষরিক শেখ জাহাঙ্গীর ও অফিস সহকারী সাইদুর রহমান এবং উপজেলা সহকারী কমিশনার ভ’মির কার্যালয়ের অফিস সহকারী সোহাগ মিয়া ও জাহাঙ্গীর লাসকর তারা কর্মস্থলে গিয়ে হাজিরা খাতায় স্বাক্ষর করে সকাল ৯ থেকে ১২টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছেন।

জানা গেছে-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের মাঠ প্রশাসন সংযোগ শাখা ২০১৪ সালের মে মাসে দ্বিতীয় পক্ষের পাক্ষিক গোপনীয় প্রতিবেদনে মন্ত্রী পরিষদ বিভাগে মাঠ প্রশাসনে কর্মরত তৃতীয় শ্রেণীর কর্মচারীগণের পদবী পরিবর্তন এবং বেতন-স্কেল  উন্নীত করনের প্রস্তাব যথাযথভাবে বিবেচনা ক্রমে নিষপত্তি করার জন্য সংশ্লিষ্ট মন্ত্রানালয়কে  নির্দেশনা প্রদান করা যেতে পারে বলে।

উপর্যুক্ত প্রস্তাবে মাননীয় প্রধানমন্ত্রী নীতিগত সম্মতি প্রদান করেছেন। উক্ত প্রস্তাব অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করে সিনিয়র সহকারী সচিব  এম এম আরিফ পাশা স্বাক্ষরিত পত্র জনপ্রশাসন মন্ত্রানালয়ের সিনিয়র সচিব কে পত্র জারী করেন। এ ছাড়াও বিভাগীয় কমিশনার গনকে এবং সকল জেলা প্রশাসকগণকে অনুলিপি প্রদান করেন। যার স্বারক নং০৪.০০.০০.০০.৫১২.১৬.০০২.১৪.১৭৫ তারিখ-১৭ জুন ২০১৪।

আন্দোলনকারীরা বলেন,আমাদের যৌক্তিক দাবী আদায় না হওয়া পর্যন্ত বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) এর কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচী অব্যাহত থাকবে বলে সাংবাদিকদের জানান।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  সরিষাবাড়ী   কালেক্টরেট   সমিতি   পালিত  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
২৪ ঘণ্টায় আরও ৩২ মৃত্যু, আক্রান্ত ১২৭৫
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
ব্যবস্থাপনা সম্পাদক : এম. এ হান্নান
যুগ্ম-সম্পাদক : মোহাম্মদ রুবাইয়াত আনোয়ার
যোগাযোগ
টেলিফোন : ০২ ৪৮৩১১১০১-২
সেলফোন : ০১৭১৩ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up