ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ || ২৪ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ আইসিইউ’র অক্সিজেন সাপোর্টে ব্রিটিশ প্রধানমন্ত্রী ■ ইয়াবাসহ কুমিল্লা কারাগারের সহ-প্রধান কারারক্ষী আটক ■ করোনায় পার্ল হারবারের ভয়াবহতা দেখবে যুক্তরাষ্ট্র ■ সড়কে দু’জনের মৃত্যু, করোনা সন্দেহে এগিয়ে আসেনি কেউ ■ ভারত ফেরতদের থাকতে হবে কোয়ারেন্টিন ■ শিল্পকর্মীদের মোবাইল অ্যাকাউন্ট খোলার নির্দেশ ■ এবার খুলনায় প্রবেশ-বের হওয়া বন্ধ ■ আক্রান্ত হলেই লকডাউন! ■ ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার ■ হাজার হাজার লাশ দেখার জন্য প্রস্তুত থাকুন ■ যে কারণে যুক্তরাষ্ট্রে করোনার মহামারী ■ নারায়ণগঞ্জে আরো একজনের মৃত্যু
বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 25 January, 2020 at 1:57 PM

ভৈরবে বৃদ্ধার কোলে ফেলে যাওয়া শিশু

ভৈরবে বৃদ্ধার কোলে ফেলে যাওয়া শিশু

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় তিন দিনের শিশুকন্যা রেখে পালিয়ে গেল এক নারী। শিশুটি উদ্ধার করে হাসপাতালের তত্ত্বাবধানে দিয়েছে উপজেলা প্রশাসন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ভৈরব বাসস্ট্যান্ড এলাকার দুর্জয় মোড়ে এ ঘটনাটি ঘটে।

ওই শিশুটিকে উদ্ধার করে রাত পৌনে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. বুলবুল আহমেদের তত্ত্বাবধানে দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ভৈরব থানায় একটি জিডি করেছে ( জিডি নং ১১৫১)। হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বাস থেকে এক মধ্য বয়সী নারী শিশুটিকে নিয়ে ভৈরবে নামার পর পাশের এক দোকানে যান।

এর পর এক বৃদ্ধাকে ওই নারী বলেন, শিশুটিকে একটু রাখেন, আমি বাথরুমে যাব। সরল মনে বৃদ্ধা শিশুটিকে কোলে রাখেন। তার পর বাথরুমের কথা বলে ওই নারী আর ফিরে আসেননি।

এক ঘণ্টা অপেক্ষার পর ওই বৃদ্ধার সন্দেহ হয়। এ সময় স্থানীয় আশরাফুল হোসেন নামে এক যুবককে ঘটনাটি জানান বৃদ্ধা। পরে ওই যুবক ঘটনাটি পুলিশকে অবহিত করেন। তার পর পুলিশ ঘটনাটি থানায় জিডি করে উপজেলা নির্বাহী অফিসারকে জানায়। ঘটনা শুনে উপজেলা নির্বাহী অফিসার শিশুটিকে উপজেলা হাসপাতালের ডা. বুলবুল আহমেদের তত্ত্বাবধানে রাখতে বললে শুক্রবার রাত পৌনে ১০টায় শিশুটিকে হস্তান্তর করা হয়।

ভৈরব থানার উপপরিদর্শক মো. মহসীন জানান, আশরাফুল নামে এক যুবক শিশুটিকে থানায় নিয়ে আসেন। তখন তিনি ঘটনা খুলে বললে এ বিষয়ে থানায় জিডি করার পর উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি অবহিত করে শিশুটিকে উপজেলা হাসপাতালের তত্ত্বাবধানে দেয়া হয়।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, ঘটনাটি আমি অবহিত হয়ে পুলিশকে থানায় জিডি করতে বলি। তার পর শিশুটিকে উপজেলা হাসপাতালের ডা. বুলবুলের তত্ত্বাবধানে রেখেছি। আপাতত হাসপাতালে শিশুটি থাকবে।

শনিবার অফিস খোলা হলে আদালতের অনুমতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী আমরা ব্যবস্থা নেব। সমাজসেবা অফিসের কর্মকর্তারা কিশোরগঞ্জ আদালতে বিষয়টি অবগত করবে। তিনি বলেন, আদালত যদি শিশু সদনে পাঠানোর আদেশ দেন সেই ব্যবস্থা করা হবে। শিশুটিকে দত্তক নিতে একজন ফোন দিয়েছিলেন; কিন্তু আদালতের অনুমতি ছাড়া আমরা দত্তক দিতে পারব না বলে তাকে জানিয়ে দেয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার লুবনা।

দেশসংবাদ/জেআর/এসআই


আরও সংবাদ   বিষয়:  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স   ভৈরব  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft