ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■  ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে মার্কেট ■ ২৫ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ ■ কুমিল্লা লকডাউন ঘোষণা ■ পণ্যবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে যাত্রী ■ সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা ■ পত্রিকার সাংবাদিকও করোনায় আক্রান্ত ■ রাজপ্রাসাদ ছাড়লেন সৌদি বাদশাহ-যুবরাজ! ■ ২৮ এপ্রিল পর্যন্ত মালয়েশিয়া লকডাউন ■ জুমার দিনে অন্যরকম বায়তুল মোকাররম ■ ইতালিতে শতাধিক ডাক্তার-নার্সের মৃত্যু ■ ঈদের আগে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান ■ যুক্তরাষ্ট্রের কারাগারে করোনার থাবা, আক্রান্ত ৪৫০
আমেরিকান প্রেমিকের গুলিতে বাঙালি তরুণী নিহত
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 29 January, 2020 at 9:22 AM

সিনথিয়া কস্তা

সিনথিয়া কস্তা

মার্কিন যুক্তরাষ্ট্রে আমেরিকান কৃষাঙ্গ প্রেমিকের গুলিতে বাঙালি তরুণী নিহত হয়েছেন। গত শুক্রবার দেশটির ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত তরুণীর নাম সিনথিয়া কস্তা (২২)। তার প্রেমিকের নাম ডেরিক ম্যান।

সিনথিয়া তার বাবা এন্ড্রু ডি’কস্তা ও মা সিসিলিয়া কস্তা মেরিল্যান্ডের সিলভার স্প্রিং শহরে নিজ বাড়িতে বসবাস করতেন।

নিহতের মা সিসিলিয়া জানান, সিনথিয়া চাকরির সুবাদে ওয়াশিংটন ডিসিতে একটি সম্মেলনে গেলে ডেরিক নামের এক কৃষাঙ্গ যুবকের দেখা হয়। প্রথম দেখায় ডেরিক সিনথিয়াকে ভালো লাগলে তাকে বিয়ের প্রস্তাব দেয়। সিনথিয়া বিষয়টি নিয়ে মা-বাবার সঙ্গে আলাপ করে। তারা ওই যুবককে দেখতে চাইলে সিনথিয়া তাকে বাসায় নিয়ে পরিচয় করিয়ে দেয়।

কিন্তু সেনাবাহিনীতে কর্মরত ডেরিকের সঙ্গে মেয়ের বিয়ে দিতে রাজি হননি বাবা-মা। পরে সিনথিয়া ওই যুবকের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে। ওই যুবক ভার্জিনিয়ায় থাকতে সিনথিয়া প্রায়ই ওই যুবকের বাড়ি চলে যেত। একসময় যুবকের সঙ্গে সম্পর্ক খারাপ হলে সিনথিয়া ছয় মাস আগে মা-বাবার কাছে চলে আসে। মা কারণ জানতে চাইলে সিনথিয়া জানায়, ওই যুবক সেনাবাহিনীর চাকরি ছেড়ে দিয়েছে এবং তাকে ইন্ডিয়ানা নিজ বাড়িতে নিয়ে যেতে চায়। কিন্তু সে আত্মীয়স্বজন ছেড়ে মেরিল্যান্ড ছাড়তে চায় না।

মা-বাবার অবাধ্য হয়ে গত ১৩ জানুয়ারি সিনথিয়া নিজে গাড়ি ড্রাইভ করে ইন্ডিয়ানা যুবকের সঙ্গে দেখা করতে যায়। সিনথিয়া ইন্ডিয়ানা থেকে তার মায়ের সঙ্গে প্রতিদিন টেলিফোনে বলতো সব ঠিক আছে। গত শুক্রবার বিকেলে ইন্ডিয়ানা পুলিশ সিনথিয়ার বাবাকে বলে, তার মেয়ে গুলিতে নিহত হয়েছে। পুলিশ ইতোমধ্যে যুবককে গ্রেফতার করেছে। প্রথমে ঘটনা আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেয়েছিল। পরে ময়নাতদন্তে দেখা যায়, তাকে পেছন থেকে মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। মরদেহ এখনো ইন্ডিয়ানা হাসপাতালের মর্গে রয়েছে।

দেশসংবাদ/জেএন/এনকে


আরও সংবাদ   বিষয়:  মার্কিন যুক্তরাষ্ট্র   আমেরিকান কৃষাঙ্গ প্রেমিক   গুলি   বাঙালি তরুণী   নিহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft