ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ভারতে আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৪৪২১ ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন ■ করোনা থেকে মুক্তি পেতে মদ্যপানে ৬০০ জনের মৃত্যু ■ সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাবে ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা
রূপগঞ্জে যৌতুকের টাকা না দেওয়ায় স্ত্রীকে নির্যাতন
রাসেল মাহমুদ, রূপগঞ্জ (নারায়নগঞ্জ)
Published : Wednesday, 29 January, 2020 at 5:08 PM

নির্যাতন

নির্যাতন

রূপগঞ্জে স্বামীর দাবীকৃত যৌতুকের টাকা না দেওয়ায় দুই সন্তানের জননী ও অন্তঃসত্তা স্ত্রীকে পিটিয়ে করেছে বলে অভিযোগ পাওয়া গেছে স্বামীসহ শশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে উপজেলার কা ন পৌরসভার কেন্দুয়া বাদ্যকরপাড়া এলাকার এ নির্যাতনের ঘটনা ঘটে।         
                 
নির্যাতিতা গৃহবধূর অভিযোগ থেকে জানা যায়, গত ১৫ বছর পূর্বে আড়াই হাজার থানার হাফিজউদ্দিনের মেয়ের সঙ্গে কা ন পৌরসভার কেন্দুয়া বাদ্যকরপাড়া এলাকার শহরআলীর ছেলে মোঃ আলী খোকার বিয়ে হয়।

বিয়ের পর তাদের সংসারে আলিফ মিয়া ও মুসফিক নামে দুই সন্তানের জন্ম হয়। পরে ঐ গৃহবধূ ৩ মাসের অন্তঃসত্তা হয়। বেশ কিছুদিন ধরে গৃহবধূর স্বামী শহর আলী তার স্ত্রী রোমানা আক্তারের কাছে ২ লাখ টাকা যৌতুক দাবী করে।

যৌতুকের টাকার জন্য গৃহবধূকে প্রায়ই নির্যাতন করা হতো। গত মঙ্গলবার রাতে যৌতুকলোভী স্বামী তার স্ত্রীর কাছে ২ লাখ টাকা দাবী করে। যৌতুকের টাকা না দেওয়ায় অন্তঃসত্তা স্ত্রীর পেটে লাথি মারে এবং তার পরিবারের লোকজন বেধড়ক পেটায়।

পরে আশপাশের লোকজন তাকে আহত গৃহবধূকে উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে স্বামী ও শশুরবাড়ির লোকজনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
             
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  রূপগঞ্জ   যৌতুক   স্ত্রী   নির্যাতন   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft