ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ অস্তিত্বের লড়াইয়ে পোশাক শিল্প ■ ঘুষের দুষ্টচক্রে বন্দি জরুরি আমদানিকৃত করোনা পণ্য ■ ঢাকার পর করোনা আক্রান্তে শীর্ষে নারায়ণগঞ্জ ■ যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ১৮৫৮ জনের মৃত্যু ■ করোনা ইস্যুতে বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ ■ নাসিরনগরে করোনার উপসর্গ নিয়ে প্রবাসীর মৃত্যু, শ্বশুরবাড়ি লকডাউন ■ বিসিজি টিকা নেয়া দেশগুলোতে করোনায় মৃত্যুহার ৬ গুণ কম ■ ভারতে আরও ৮ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৪৪২১ ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
কুষ্টিয়ায় রোহিঙ্গা তরুণী আটক
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Friday, 31 January, 2020 at 1:48 AM

উম্মুল খায়ের

উম্মুল খায়ের

কুষ্টিয়ায় হরিপুর প্রেমের টানে পালিয়ে আসা এক রোহিঙ্গা তরুণীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বেলা ১২ টায় কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের একটি দল সদর উপজেলার হরিপুর ইউনিয়ন শালদহ গ্রাম থেকে ওই তরুনীকে আটক করে।

আটক ওই তরুনীর নাম উম্মুল খায়ের (২২)। তিনি মায়ানমারের মংডু উপজেলার সিতা পরীক্ষা গ্রামের ফজল হকের মেয়ে। পরিবারের সঙ্গে তিনি কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং ট্যাংকখালি ১৭ নম্বর ক্যাম্পে বসবাস করেন।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, ৭ মাস আগে কুষ্টিয়ার এক যুবকের সঙ্গে রোহিঙ্গা তরুণী উম্মুল খায়েরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ কারণে গত শনিবার ওই নারী কক্সবাজার ক্যাম্প থেকে কুষ্টিয়ায় পালিয়ে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে হরিপুর ইউনিয়নের শালদহ গ্রামে অভিযান চালিয়ে ওই তরুণীকে আটক করা হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) গোলাম সবুর জানান, রোহিঙ্গা তরুণী আটকের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। মেয়েটিকে কুতুপালং ক্যাম্পে পাঠানো হবে। এ ছাড়া ওই যুবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  কুষ্টিয়া   রোহিঙ্গা   উম্মুল খায়ের  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft