ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ উহান থেকে লকডাউন প্রত্যাহার ■ যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু ১২ হাজার ছাড়াল ■ রাজধানীর ৫২ এলাকা লকডাউন ■ ফ্রান্সে করোনায় মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো ■ বরিস জনসনের অসু্স্থতায় যেভাবে চলছে ব্রিটেন ■ করোনা থেকে মুক্তি পেতে মদ্যপানে ৬০০ জনের মৃত্যু ■ সৌদিতে করোনায় আক্রান্তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাবে ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ
ঝিনাইদহে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩
অনিক সাফওয়ান, ঝিনাইদহ
Published : Friday, 31 January, 2020 at 4:25 PM, Update: 31.01.2020 5:49:26 PM

ঝিনাইদহে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

ঝিনাইদহে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

ঝিনাইদহের মহেশপুরে ট্র্ক্টারের ধাক্কায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার মহেশপুর উপজেলার জাগুসা গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জীবননগর উপজেলার চাকলা গ্রামের রফিক উদ্দিনের ছেলে রাজু হোসেন (২২) নেহালপুর গ্রামের নজরুল ইসলাম (৪৮) ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাব্বির আহম্মেদ (১৬)।

এই নিয়ে নতুন বছরের প্রথম এক মাসে ঝিনাইদহের ৬ উপজেলায় সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হলো। মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খান জানান, শুক্রবার ৩ যুবক মোটর সাইকেল যোগে কোটচাঁদপুর উপজেলার সাব্দালপুর থেকে মহেশপুরের বাবলা মাথাভাঙ্গা গ্রামে বিয়ের দাওয়াত খেতে যাচ্ছিলেন।

তারা জাগুসা হিদেরগাড়ি গ্রামে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর ধাক্কা দিলে ওই ৩ মটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  ঝিনাইদহ   মহেশপুর   ট্রাক্টর   মোটরসাইকেল   সংঘর্ষ   তিনজন নিহত   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft