ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১১ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ৫৯১১ কোটি টাকা জরুরি সহায়তা চায় বাংলাদেশ ■ ব্রিটেনজুড়ে লাশের মিছিল, ২৪ ঘন্টায় ৯৫৩ জন ■ বিশ্বব্যাপী ১ লাখ ছাড়ালো মৃতের সংখ্যা ■ লকডাউন নোয়াখালী ■ প্রস্তুত ১০ জল্লাদ ■ মাজেদের সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে পরিবার ■ ১৪ ভাগ নিম্নআয়ের মানুষের ঘরে কোন খাবার নেই ■  ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে মার্কেট ■ ২৫ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ ■ কুমিল্লা লকডাউন ঘোষণা ■ পণ্যবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে যাত্রী ■ সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা
সব ওয়ার্ডে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে
দেশসংবাদ, ঢাকা
Published : Saturday, 1 February, 2020 at 3:45 PM, Update: 01.02.2020 4:43:16 PM

তাবিথ আউয়াল

তাবিথ আউয়াল

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডের বিএনপির পোলিং এজেন্টদের মারধর করে বের করে দেয়ার অভিযোগ করেছেন দলটির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। এরমধ্যে ৪৩টি ওয়ার্ডের পোলিং এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ রিটার্নিং অফিসারের কাছে লিখিতভাবে করেছেন তিনি।

শনিবার দুপুরে ডিএনসিসি নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ে তাবিথের প্রতিনিধি জুলহাস উদ্দিন এ অভিযোগপত্র জমা দেন।

তাবিথ আউয়াল বলেন, ডিএনসিসির সব ওয়ার্ডের ভোটকেন্দ্রেই বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়া হয়েছে। আমরা এরইমধ্যে ৪৩টি ওয়ার্ডের বিষয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগপত্র জমা দিয়েছি। বাকিগুলোরও পর্যায়ক্রমে দেয়া হবে।

এর আগে সকাল ৮ টা ৫ মিনিটে গুলশান-২ নম্বর সেকশনে অবস্থিত মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রে ভোট দেন তাবিথ। এরপর সাংবাদিকদের সঙ্গে আলাপকালেও বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ করেন তিনি।

তাবিথ বলেন, আমাদের এজেন্টদের সকাল থেকেই কেন্দ্র থেকে বের করে দেয়া হচ্ছে। কোথাও কোথাও কেন্দ্রে ঢুকতেই দেওয়া হয়নি এজেন্টদের। সরকারি দল সকাল থেকেই ভয়-ভীতি হামলা শুরু করে দিয়েছে। তিনি বলেন, নির্বাচন কমিশনকে (ইসি) অভিযোগ জানাচ্ছি। আশা করছি ইসি দায়িত্বশীল পদক্ষেপ নেবে। আমরা হাল ছাড়ছি না। মনোবল ভাঙছি না

দেশসংবাদ/জেআর/এনকে


আরও সংবাদ   বিষয়:  ঢাকা   উত্তর সিটি করপোরেশন নির্বাচন   তাবিথ আউয়াল  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft