ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ ■ মাজেদের সর্বশেষ পথ রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ■ প্রবাসে করোনায় প্রাণ হারালেন ১২৭ বাংলাদেশি ■ ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন ■ মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু ■ মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের ফিরিয়ে আনা সম্ভব ■ রাশিয়ায় ১ম বারের মতো ২৪ ঘণ্টায় ১০০০ আক্রান্ত ■ বিশ্বের এই ক্ষতির জন্য চীন দায়ী
নাটোরে বিভ্রান্তমূলক সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
সাকলাইন শুভ, নাটোর
Published : Saturday, 1 February, 2020 at 5:36 PM

নাটোরে বিভ্রান্তমূলক সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোরে বিভ্রান্তমূলক সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাটোরের বড়াইগ্রামে একই পরিবারের ৩জনের বয়স্ক ও বিধবা ভাতা পাওয়ার দাবিতে অনশন ও তথ্য যাচাই না করে সংবাদ প্রকাশ এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর মিথ্যাচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে চান্দাই ইউপি  চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।

শনিবার (১জানুয়ারি) দুপুরে চান্দাই ইউনিয়ন পরিষদ ভবনের সভা কক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান সরকার ও বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ।

সংবাদ সম্মেলনে বক্তারা লিখিত বক্তব্যে জানায়, উপজেলার চান্দা্ই ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের শিতাব আলী মন্ডলের মেয়ে স্বামী পরিত্যক্তা ও মানসিক ভারসাম্যহীন মরিয়ম বেগম তার পিতা বয়স্ক ভাতা সুবিধা পাওয়া সত্ত্বেও নিজ পরিবারের আরও ৩জনের নামে বিধবা ও বয়স্ক ভাতা পাওয়ার দাবিতে উপজেলা পরিষদের সামনে অনশন করেন।

আর এই অনশনের সংবাদ প্রকাশিত হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর নিজস্ব অনলাইন নিউজ পোর্টাল সহ কিছু অনলাইন মিডিয়ায়। সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান সরকার বলেন, একই পরিবারের সকল সদস্য ভাতা কার্ডের জন্য প্রযোজ্য বা উপযোগী হবে এমন সরকারী নির্দেশনা নাই। বরং অন্যান্য পরিবার যেনো ন্যায্যতার ভিত্তিতে ভাতা কার্ড পায় তা নিশ্চিত করতে সরকারী নির্দেশনা রয়েছে। তাছাড়া মরিয়মের নেতৃত্বে ওই মহিলারা প্রথমে ইউনিয়ন পরিষদে তাদের আবেদন করার কথা।

কিন্তু তা না করে তারা উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছে গেলে চেয়ারম্যান রাজনৈতিক স্বার্থ সিদ্ধি হাসিল করার কৌশল হিসেবে ও ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান সরকারকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করার প্রয়াসে এই ঘটনাকে পুঁজি করে এই বিষয়ে দাবি তুলে মরিয়মকে অনশন করার পরামর্শ দেন। একই সাথে অনশনের জন্য ব্যানার খরচ, তিন মহিলার জন্য যাতায়াত খরচ ও কতিপয় পক্ষীয় সাংবাদিকদের জন্য উপহার খরচ প্রদান সাপেক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এই ধরণের বাজে ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেন।

সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে এই নোংরা রাজনীতি পরিহার করে সুষ্ঠু ধারায় রাজনৈতিক চর্চা করার আহবান জানানো হয়।

সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান ছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ৯ নং ওয়ার্ড সদস্য মোতালেব হোসেন, ৩ নং ওয়ার্ড সদস্য গাজী মিয়া,  ৪ নং ওয়ার্ড সদস্য শেখ বাবুল আলম বাবু, ৫ নং ওয়ার্ড সদস্য কামরুজ্জামান স্বপন, ৭ নং ওয়ার্ড সদস্য সেলিম রেজা বাবু, সংরক্ষিত মহিলা সদস্য মাজেদা বেগম প্রমূখ।  

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  নাটোর   বিভ্রান্তমূলক   প্রতিবাদ   সংবাদ   সম্মেলন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft