ঢাকা, বাংলাদেশ || সোমবার, ৩০ মার্চ ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ মসজিদে আযান, ইকামত, জামাত ও জুমা অব্যাহত থাকবে ■ যে কারণে ইতালিতে মৃত্যু হার এত বেশি ■ ৬৪ জেলায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স কাল ■ করোনাভাইরাসে সিরিয়ায় প্রথম মৃত্যু ■ ফিলিপাইনে টোকিওগামী বিমান বিধ্বস্ত, সব যাত্রী নিহত ■ ঢাকা ছাড়ছেন ৩৫৬ মার্কিন নাগরিক-কূটনীতিক ■ ঈদ পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ মার্কিন জনগণ জীবন দিয়ে ট্রাম্পের উদাসীনতার মূল্য দিচ্ছেন ■ নিউ ইয়র্কে ১৮ বাংলাদেশির মৃত্যু ■ ফ্রান্সে আরও ২৯২ জনের মৃত্যু ■ করোনায় যুক্তরাষ্ট্রে মারা যাবে ২ লাখ মানুষ (ভিডিও) ■ প্রতিরোধে ব্যবস্থা না নিলে দ্রুত ছড়াবে করোনা
বদরগঞ্জে তিন অপহরণকারী গ্রেফতার
আফরোজা বেগম, রংপুর
Published : Saturday, 1 February, 2020 at 9:10 PM

রংপুরের বদরগঞ্জে হাবিবুর রহমান(২২) নামে এক তাঁত শ্রমিককে অপহরণের পর চার লাখ টাকা মুক্তিপণ দাবী করায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে পুলিশ গ্রেপ্তার করেছে। অপহরণের শিকার হাবিবুর রহমান উপজেলার দামোদরপুর ইউনিয়নের

সামিউল আলম রানা, লাজিম বাবু, গোপাল দাস

সামিউল আলম রানা, লাজিম বাবু, গোপাল দাস

আমরুলবাড়ি এলাকার পলিপাড়ার মোকারম হোসেনের ছেলে। তিনি পেশায় একজন তাঁত শ্রমিক। গত বৃহস্পতিবার (৩০জানুয়ারি) রাতে স্থানীয় বটতলী বাজার হতে তাকে অপহরণ করা হয়। এরপর মুক্তিপণ হিসেবে চার লাখ টাকা দাবী করে অপহরণকারীরা। গত শুক্রবার রাতে ফোনকলের সুত্র ধরে পুলিশ এসআর পাড়ায় অভিযান চালিয়ে হাবিবুরকে উদ্ধার করে।

এঘটনায় জড়িত থাকায় আটক করা হয় তিনজনকে। এরা হলেন- পৌরশহরের এসআর পাড়ার আবু সালেহ’র ছেলে সামিউল আলম রানা(২০), ১২নং রেলগেট এলাকার মজনু মিয়ার ছেলে লাজিম বাবু(১৮) এবং দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর এলাকার গুদামপাড়ার লক্ষণ দাসের ছেলে গোপাল দাস(১৯)। পুলিশ নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে। এঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে বদরগঞ্জ থানায় মামলা করলে ওই মামলায় তাদের গ্রেফতার দেখায় পুলিশ।

জানা যায়, হাবিবুর রহমান সিরাজগঞ্জের একটি তাঁত কারখানায় কাজ করেন। মাস দেড়েক আগে তিনি ছুটিতে বাড়িতে এসে একটি দুর্ঘটনায় পা ভেঙে ফেলেন। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ হয়ে একাই হাঁটতে পারেন। ওইদিন তিনি হাঁটতে হাঁটতে বটতলী বাজারে গেলে একটি অচেনা মাইক্রোবাসে করে তাকে অপহরণ করা হয়।

এরপর তাকে শারীরীক নির্যাতনের পাশাপাশি পরিবারের কাছে ফোন করে চার লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। ওই ফোনকলের সুত্র ধরে পুলিশ রানার বাড়ি থেকে হাবিবুরকে উদ্ধার করে। পরে রানার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ অভিযান চালিয়ে অপহরণের সাথে জড়িত অন্যদের আটক করে। এঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে বদরগঞ্জ থানায় মামলা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আজিজুল হক বলেন, অপহরণকারীরা বয়সে কিশোর হলেও নানা অপরাধের সাথে জড়িত।
ওসি হাবিবুর রহমান হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রানার নেতৃত্বে বদরগঞ্জে একটি বিশাল কিশোর গ্যাং সক্রিয় রয়েছে। ওই গ্যাংয়ের সদস্যরা এমন কোন অপরাধ নেই যা’ করছেনা। তাদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  বদরগঞ্জ   অপহরণকারী   গ্রেফতার   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft