ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ৩ এপ্রিল ২০২০ || ২০ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ফ্রান্সে ২৪ ঘণ্টায় রেকর্ড ১৩৫৫ জনের মৃত্যু ■ বাতিল হতে পারে হজ ■ যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় মৃত্যু ১০৪৯ ■ মালয়েশিয়ায় খাদ্য সংকটে প্রবাসী বাংলাদেশীরা ■ করোনায় মৃত্যু সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে! ■ বৃষ্টিতে করোনা ভাইরাস কমা-বাড়া নিয়ে যা বললেন চিকিৎসক ■ লকডাউন ছাড়াই করোনা মোকাবেলা করছে আইসল্যান্ড ■ যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণ গেছে ৫৩ বাংলাদেশির ■ মক্কা-মদিনায় কারফিউ জারি! ■ মাঠ পর্যায়ের কর্মকর্তাদের যে বার্তা দিলেন আইজিপি ■ করোনা নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন ■ নিত্যপণ্যের মজুত ও সরবরাহ ঠিক রাখার নির্দেশ
ব্যর্থতার দায়ে সিইসিকে পদত্যাগের আহবান
সামসুল ইসলাম সনেট, স্টাফ রিপোর্টার
Published : Saturday, 1 February, 2020 at 10:13 PM, Update: 01.02.2020 11:29:36 PM

ব্যর্থতার দায়ে সিইসিকে পদত্যাগের আহবান

ব্যর্থতার দায়ে সিইসিকে পদত্যাগের আহবান

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে সিইসিকে পদত্যাগের আহবান জানিয়েছে  ইসলামি আন্দোলন বাংলাদেশের দুই মেয়র পদপ্রার্থী  অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও আলহাজ্ব আব্দুর রহমান। আজ সন্ধ্যায় নির্বাচন কমিশনে গিয়ে তারা এ অভিযোগ  করেন।

এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, সহ প্রচার সম্পাদক মুফতী দেলাওয়ার হোসাইন সাকী, বরকতুল্লাহ লতীফ, শ্রমিক নেতা খলিলুর রহমান, হারুনুর রশিদ, মুফতী মোস্তফা কামাল, যুব নেতা মুফতী শরীফুল ইসলাম প্রমুখ।

মাওলানা গাজী আতাউর রহমান বিভিন্ন কেন্দ্রে ভোট গ্রহণে অনিয়ম ও এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বেড় করে দেয়ার বিষয়ে মৌখিকভাবে অবহিত করেন এবং রিটার্নিং অফিসারের কাছে দেয়া অভিযোগপত্রের অনুলিপি সিইসিকে দেন।

তিনি বলেন, সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। তারা একদলীয় শাসন চালাতে চাইলে প্রহসনের নির্বাচন না করে বরং সকল রাজনৈতিক দল গুলোকে নিষিদ্ধ করে দিক। এই ব্যর্থতার পর নির্বাচন কমিশন তাদের গ্রহণযোগ্যতা হারিয়েছে। এই মেরুদণ্ডহীন নির্বাচন কমিশন জাতী দেখতে চায় না।       

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  সিইসি   পদত্যাগ   আহবান   হাত পাখা   প্রার্থী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft