ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১১ এপ্রিল ২০২০ || ২৭ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ ৫৯১১ কোটি টাকা জরুরি সহায়তা চায় বাংলাদেশ ■ ব্রিটেনজুড়ে লাশের মিছিল, ২৪ ঘন্টায় ৯৫৩ জন ■ বিশ্বব্যাপী ১ লাখ ছাড়ালো মৃতের সংখ্যা ■ লকডাউন নোয়াখালী ■ প্রস্তুত ১০ জল্লাদ ■ মাজেদের সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে পরিবার ■ ১৪ ভাগ নিম্নআয়ের মানুষের ঘরে কোন খাবার নেই ■  ২৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে মার্কেট ■ ২৫ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ ■ কুমিল্লা লকডাউন ঘোষণা ■ পণ্যবাহী ট্রাক-অ্যাম্বুলেন্সের সঙ্গে পারাপার হচ্ছে যাত্রী ■ সন্ধ্যা ৬টার পর ঘরের বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা
স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত
কামাল সিদ্দিকী, পাবনা
Published : Sunday, 2 February, 2020 at 5:07 PM

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড এর বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড জোন-১ এর বার্ষিক বিক্রয় সম্মেলন-২০২০ রোববার স্থানীয় রত্নদ্বীপ রিসোর্টে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্ধোধন করেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।

সম্মেলনে বক্তব্য রাখেন কোম্পানীর হেড অব অপারেশন মালিক মোহাম্মদ সাঈদ, চীফ সেলস্ এন্ড ট্রেড মার্কেটিং অফিসার শোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান, হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান। এ সময় একাউন্টস্ এন্ড ফিন্যান্স বিভাগের পরিচালক গোলাম কিবরিয়া, এইচআর বিভাগের উপ-মহাব্যবস্থাপক মিস মোনামী হকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্ধোধনী অনুষ্ঠানে অঞ্জন চৌধুরী তাঁর বক্তব্যে মানসম্মত পন্য বিক্রয় এবং সেবার পরিধির আরো উন্নয়ন সাধন করে গ্রাহক এবং ব্যবসায়িক পার্টনারদের মন জয় করার উপর গুরুত্বারোপ করেন এবং প্রতিষ্ঠানকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে সবার অবদানের জন্য বিশেষ ভাবে ধন্যবাদ প্রদান করেন। সম্মেলনে জুনকস কন্সাল্টিং এর সহ প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং পার্টনার  কাজী মোহাম্মদ শাহেদ কোম্পানির বিক্রয় প্রতিনিধিদের জন্য উৎসাহমূলক বিশেষ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশী মানুষের জন্য ব্যতিক্রমী চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুণগত মান নিশ্চিত করার পাশাপাশি বিভিন্ন পণ্য বিপনন করে আসছে। ব্যবসার বাইরেও দায়িত্ববোধ থেকে ভোক্তা ও পার্টনারদের কথা চিন্তা করে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড দেশ এবং সমাজের উন্নয়নের জন্য নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, সার্ভিক্যাল ক্যান্সার, নারী অধিকারের মত অনেক সামাজিক সচেতনতা মলূক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে।

রোববারের সম্মেলনে জোন-১ ময়মনসিং, রাজশাহী, ও খুলনা বিভাগের সেলস্ টিমের সদস্যরা অংশ গ্রহন করেন। সম্মেলনের আগের দিন তারা ফ্যাক্টরীতে মানসম্মত পণ্য উৎপাদন, ও বিতরণ বিভাগের পুরো প্রক্রিয়া পর্যবেক্ষন করেন। সম্মেলন শেষে ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী স্কয়ার সুপার হিরো অব দ্য ইয়ার-২০১৯ সহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন। শেষে নৈশ ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্মেলনের সমাপ্তি করা হয়।  

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  স্কয়ার   টয়লেট্রিজ   লিমিটেড   সম্মেলন   অনুষ্ঠিত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft