ঢাকা, বাংলাদেশ || বুধবার, ৮ এপ্রিল ২০২০ || ২৫ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ দেশজুড়ে করোনা আতঙ্ক ■ গণস্বাস্থ্যকে করোনার কিট তৈরির চূড়ান্ত অনুমোদন ■ এবার গাজীপুর জেলা লকডাউন ■ লকডাউন নারায়ণগঞ্জ জেলা ■ ১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের নির্দেশ ■ মাজেদের সর্বশেষ পথ রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ■ প্রবাসে করোনায় প্রাণ হারালেন ১২৭ বাংলাদেশি ■ ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন ■ মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু ■ মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের ফিরিয়ে আনা সম্ভব ■ রাশিয়ায় ১ম বারের মতো ২৪ ঘণ্টায় ১০০০ আক্রান্ত ■ বিশ্বের এই ক্ষতির জন্য চীন দায়ী
কুষ্টিয়ায় অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Monday, 3 February, 2020 at 4:52 PM

কুষ্টিয়ায় অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন

কুষ্টিয়ায় অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন

কুষ্টিয়ার ভেড়ামারা থানায় দায়ের করা একটি অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (০৩ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ার স্পেশাল ট্রাইব্যুনাল-১ এর বিচারক অরূপ কুমার গোস্বামী এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি হলেন কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার নওদাপাড়া এলাকার আমীর হোসেনের ছেলে হাফিজুর রহমান ওরফে চতুর। রায় ঘোষণার সময় তিনি অনুপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১১ সালের ২৩ ফেব্রুয়ারি কুষ্টিয়া ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভেড়ামারা উপজেলার নওদাপাড়া এলাকার একটি মুদি দোকানের মধ্যে অস্ত্রসহ একজন অবস্থান করছে। কুষ্টিয়া ডিবি পুলিশের এসআই আব্দুল হালিমের নেতৃত্বে একটি অভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে সন্দেজভাজন হাফিজুর রহমানকে আটক করে। এসময় তার কোমর থেকে পয়েন্ট ২২ বোরের একটি অবৈধ রিভলবার উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই দিনই কুষ্টিয়া ডিবি পুলিশের এসআই আব্দুল হালিম বাদী হয়ে ভেড়ামারা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১১ সালের ১৬ মার্চ আদালতে চার্জশিট দেয় পুলিশ।

আদালতে রাষ্ট্রপক্ষের কৌঁশুলি (পিপি) এ এস এম আসাদুজ্জামান মামুন বলেন, দীর্ঘ বিচার কার্য শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত মামলার একমাত্র আসামি হাফিজুর রহমান ওরফে চতুরকে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (এ) ধারায় যাবজ্জীবন কারাদণ্ড দেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  কুষ্টিয়া   অস্ত্র   মামলা   একজন   যাবজ্জীবন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft