ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার ■ কথাবার্তা ও স্বাভাবিক শ্বাসপ্রশ্বাসেও করোনা ছড়াতে পারে ■ একদিনে করোনায় আক্রান্ত একলাখ মানুষ ■ রোববার খুলছে সব পোশাক কারখানা ■ নৌযানে আইসোলেশন সেন্টার করা হচ্ছে ■ দেশে করোনায় আরো দু’জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০ ■ যুক্তরাষ্ট্রে মৃত্যু ৭ হাজার, আক্রান্ত ৩ লাখ
বদরগঞ্জে মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেপ্তার
আফরোজা বেগম, রংপুর
Published : Wednesday, 12 February, 2020 at 4:10 PM, Update: 12.02.2020 6:43:23 PM

বদরগঞ্জে মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেপ্তার

বদরগঞ্জে মেয়েকে ধর্ষণ, বাবা গ্রেপ্তার

রংপুরের বদরগঞ্জে আপন মেয়েকে (১৮) ধর্ষণের অভিযোগে বাবা বাবুল স্টার (৪৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১০ফেব্রুয়ারি) সকালে বাবুল স্টারের নিজ বাসায় এঘটনা ঘটে।

ঘটনার পরদিন মঙ্গলবার রাতে বদরগঞ্জ থানায় মেয়েটি বাবার নামে ধর্ষণের  অভিযোগ করলে রাতে বাবুল স্টারকে গ্রেপ্তার করা হয়।

জানাগেছে, তার আদিনিবাস রংপুর নগরীর আলম নগরে। তিনি ওই এলাকার হাসান আলীর ছেলে। বর্তমানে তিনি বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে অবস্থিত খামারের ডাঙ্গা আবাসন প্রকল্পের বাসিন্দা।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, বাবুল স্টার কর্তৃক নিজ মেয়েকে ধর্ষণের ঘটনা এবারই প্রথম নয়। সে অস্ত্রের মুখে জিম্মি করে এর আগেও মেয়েটির সাথে একই ঘটনা ঘটিয়েছে। কিন্তু প্রাণভয়ে মেয়েটি মুখ খোলেনি। কিন্তু ওইদিনের ঘটনার পর মেয়েটি আত্মহত্যার কথা চিন্তা করে স্থানীয়  রেলস্টেশনে আসে।

সে সময় তার কান্না দেখে মানুষজন তাকে থানায় আসার পরামর্শ দেয়। এরপর সে থানায় এসে বাবুল স্টারের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ করে। তিনি বলেন, বাবুল স্টার একজন অপরাধ জগতের মানুষ। সে চুরিসহ নানা অপরাধের সাথে জড়িত। সে এই জঘন্যতম ঘটনার কথা অকপটে স্বীকার করেছে। তিনি আরো বলেন, বাবুল স্টার ধুরন্ধর প্রকৃতির। তাকে ধরতে মোট চার বার আবাসন প্রকল্পে নানা কৌশলে অভিযান চালাতে হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মেয়েটির মা বাইরে কাজ করায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এছাড়া ঘটনার শিকার মেয়েটিকে শারীরীক পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বদরগঞ্জ   বাবা   ধর্ষণ   গ্রেপ্তার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft