ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার ■ কথাবার্তা ও স্বাভাবিক শ্বাসপ্রশ্বাসেও করোনা ছড়াতে পারে ■ একদিনে করোনায় আক্রান্ত একলাখ মানুষ
নাটোরের স্মৃতি কখনো ভুলবো না
সাকলাইন শুভ, নাটোর
Published : Thursday, 13 February, 2020 at 11:12 AM

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নাটোরের স্মৃতি কখানো ভুলে যাবার নয়। আমি নাটোরে গিয়েছি। গণভবন আমার প্রিয় স্থান, নাটোরের স্মৃতি কখনো ভুলবো না।

বুধবার (১২ ফেব্রুয়ারি) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নাটোর জেলাকে শতভাগ বিদ্যুতায়িত জেলা হিসেবে উদ্বোধনের পর এই মন্তব্য করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয় নাটোরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।
 
শতভাগ বিদ্যুতায়নের ফলে নাটোরে জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে এবং অর্থনৈতিক কার্যক্রমে গতিশীলতা এসেছে বলে মন্তব্য করে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ জানান, নাটোর জেলার দুইটি সমিতিভূক্ত জেলার সাতটি উপজেলার ৫২টি ইউনিয়ন এবং আটটি পৌরসভা এলাকায় বিদ্যুতায়িত লাইনের পরিমাণ সাত হাজার চার কিলোমিটার। এক হাজার ১২১ কোটি টাকা ব্যয়ে নির্মিত এসব লাইনে গ্রাহকের সংখ্যা চার লাখ ৯৪ হাজার ৮৬৩ জন।

এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলিসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসারগণ এবং বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  নাটোর   প্রধানমন্ত্রী শেখ হাসিনা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft