ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৭ জুন ২০২০ || ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
Desh Sangbad
শিরোনাম: ■ রাজধানীর ১৮০ পয়েন্টে করোনা রোগী ১৯ হাজার! ■ চার শিক্ষার্থীসহ ৮ জনের লাশ উদ্ধার ■ এখনো অক্সিজেনেই ডা. জাফরুল্লাহ, অবস্থা স্থিতিশীল ■ রেড জোন শনাক্ত করে পুরোপুরি লকডাউন ■ সীতাকুণ্ডে করোনা উপসর্গে পুলিশসহ দু’জনের মৃত্যু ■ করোনা রোগী কখন হাসপাতালে ভর্তি জরুরি? ■ ২৪ ঘণ্টা জ্বলছে চুল্লি-চিতা, তবুও লাশের স্তূপ ■ মাস্ক নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র নতুন নির্দেশনা ■ ট্রাম্পের বিপরিতে প্রার্থীতা নিশ্চিত করলেন বাইডেন ■ বাজেটের আগেই সব এমপিদের করোনা টেস্ট ■ রেড জোনে ওয়ারি-রাজাবাজার, কাল থেকে লকডাউন ■ করোনায় আক্রান্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ
সৃজিতকে যা বলে ডাকেন মিথিলার মেয়ে
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 13 February, 2020 at 2:59 PM
Zoom In Zoom Out Original Text

সৃজিতকে যা বলে ডাকেন মিথিলার মেয়ে

সৃজিতকে যা বলে ডাকেন মিথিলার মেয়ে

কলকাতার বিখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী করে নিয়েছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বিয়ের পর সৃজিতের সঙ্গে রসায়নটা ভালোই জমে উঠেছে এই সুদর্শনীর। দাম্পত্য জীবন উপভোগ করছেন দুজনে।

মিথিলা-তাহসানের মেয়ে আয়রাও সৃজিতকে মেনে নিয়েছেন। সৃজিত-মিথিলা চান না আয়রা ব্রোকেন ফ্যামিলির কষ্ট বুকে চাপা দিয়ে বেড়ে উঠুক। সৃজিত মিথিলার মেয়েকে নিজের সন্তানই মনে করছেন।

আর সৃজিতকে ‘বু’ বলে ডাকেন ছোট্ট আয়রা। তাদের দুজনের সম্পর্ক টম অ্যান্ড জেরির মত বলেও জানালেন অভিনেত্রী মিথিলা।

স্বামী সৃজিত ও মেয়ে আয়রার মধ্যকার সম্পর্ক নিয়ে বলতে গিয়ে ঢাকার এক গণমাধ্যমকে তিনি এমন তথ্য দিলেন। মিথিলা বলেন, তাদের মধ্যে এই খুনসুঁটি, এই আবার দারুণ ভাব। যখন খুব মন–কষাকষি চলে বা আবদার করে কিছু পাওয়া যায় না, তখন আয়রার কাছে সৃজিত শুধুই সৃজিত।

তার মতে, কিন্তু যখন সৃজিতের ফোনটা আয়রার চাই, তখন খুব ভাব, তখন আয়রার কাছে সৃজিত হয়ে যায় ‘বু’। বু ডাকটা এসেছে আব্বু থেকে, ভেঙে বুঝিয়ে দিলেন সৃজিত।

গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

বিয়ের পর দুজনেই সামাজিকমাধ্যমে হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে জামদানি শাড়ি পরিহিত মিথিলাকে দেখা গেছে পাজামা পাঞ্জাবি পরা স্বামী সৃজিতের সঙ্গে।

মায়ের বিয়েতে কন্যা আইরাও নিজেকে মেহেদীর রং-এ রাঙিয়েছে।

বিয়েতে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

আজ রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  কলকাতা   রাফিয়াথ রশিদ মিথিলা   সৃজিত মুখার্জিক  




আপনার মতামত দিন
আরো খবর
করোনা আপডেট
রাজধানীর ১৮০ পয়েন্টে করোনা রোগী ১৯ হাজার!
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft
logo
up