ঢাকা, বাংলাদেশ || রবিবার, ৫ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ অবশষে পোশাক কারখানা বন্ধ রাখার সিদ্ধান্ত ■ নিউইয়র্কে ২৪ ঘণ্টায় ৬৩০ জনের মৃত্যু ■ ১১ এপ্রিল পর্যন্ত পোশাক কারখানা বন্ধ রাখার আহ্বান ■ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খেলাধুলা বন্ধ থাকবে ■ কারখানায় না এলে শ্রমিকদের চাকরি যাবে না ■ সব ভবিষ্যদ্বাণীকে বুড়ো আঙুল দেখিয়েছে করোনা ■ রোববার থেকে ১০ টাকায় চাল ■ চীনে করোনায় মৃত্যু ৪৭ হাজার ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে
হিলি রেলস্টেশনের কার্যক্রম চালু হচ্ছে
গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর)
Published : Thursday, 13 February, 2020 at 3:03 PM

হিলি রেলস্টেশনের কার্যক্রম চালু হচ্ছে

হিলি রেলস্টেশনের কার্যক্রম চালু হচ্ছে

প্রায় ৩৬ মাস বন্ধ থাকার পর দিনাজপুরের হিলি রেল স্টেশনের সকল কার্যক্রম শুরুর লক্ষে মেরামতের কাজ শুরু করেছে রেল কর্তৃপক্ষ।

হিলি রেল স্টেশনটি ছিলো অবেহেলিত। স্টেশনে ছিলো না কোন মাস্টার কিংবা কর্মচারী। কষ্টের সীমা ছিলো না। যদিও দিনে তিনটি ট্রেন দাঁড়াতো তাও আবার দুই নম্বর রেললাইনে। ঝুলতে ঝুলতে নামা উঠা করতে হতো যাত্রীদের। উল্লেখ্য, ২০১৭ সালে জনবল সংকট দেখিয়ে হিলি রেলস্টেশন থেকে মাষ্টারসহ সকল স্টাফকে প্রত্যাহার করে নেয় রেলকর্তৃপক্ষ।

স্টেশনে দাড়িয়ে থাকা রাজশাহী যাওয়ার যাত্রী রতন, মাহমুদ ও সাদেক কালের কন্ঠকে বলেন, সব ট্রেন তো এখানে দাঁড়ায় না। তবে যে কয়েকটি দাঁড়ায় তাও আবার দুই নম্বর লাইনে। শুনেছি আগামী সোমবার থেকে ট্রেন ১ নম্বর প্লাটফোর্মে দাঁড়াবে এবং টিকিট পাওয়া যাবে। আমাদের যাতাযাত অনেক সুবিধা হবে। তারা ঢাকাগামী আন্তনগর ট্রেন দাড়ানোর ও দাবি করেন।

 হাকিমপুর  মেয়র জামিল হোসেন চলন্ত কালের কন্ঠকে বলেন আগামী সোমবার থেকে হিলি রেলস্টেশনের সকল কার্যক্রম চালু হবে। কার্যক্রম শুরু হলে  পুর্বের ন্যয় বন্দরের এই স্টেশনের প্রাণচ লতা ফিরে আসবে ও হিলি স্থলবন্দরে বাণিজ্য প্রসারের যথেষ্ট সম্ভাবনা উন্নয়ন বেড়ে যাবে।

হিলি রেলস্টেশনের দায়িত্বপ্রাপ্ত মাস্টার রুহুল আমিন কালের কন্ঠকে জানায়, আগামী সোমবার থেকে স্টেশনের কার্যক্রম শুরু হতে পারে। এ জন্য স্টেশনের সব সরঞ্জামের মেরামতের কাজ করা হচ্ছে। যাত্রীদের আর কোন ভোগান্তিতে পড়তে হবে না। আমরা যাত্রীদের সকল প্রকার সেবা দিয়ে যাবো।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি    


আরও সংবাদ   বিষয়:  ৩৬ মাস বন্ধ থাকার পর   হিলি রেল স্টেশনের সকল কার্যক্রম শুরু  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft