ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৪ এপ্রিল ২০২০ || ২১ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ বাংলাদেশে ২০-৫০ লাখ মৃত্যুর আশঙ্কা অতিরঞ্জিত ■ বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক ■ পরিস্থিতির ওপর নির্ভর করছে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ■ অকারণে বাইরে গেলে কঠিন ব্যবস্থা নেয়া হবে ■ চাকরি বাঁচাতে ঢাকামুখী মানুষের ঢল! ■ নিউইয়র্কে ঘণ্টায় ২৩ জনের মৃত্যু! ■ করোনায় বিশ্বব্যাপী মৃত্যু সংখ্যা ৬০ হাজার ■ কথাবার্তা ও স্বাভাবিক শ্বাসপ্রশ্বাসেও করোনা ছড়াতে পারে ■ একদিনে করোনায় আক্রান্ত একলাখ মানুষ ■ রোববার খুলছে সব পোশাক কারখানা ■ নৌযানে আইসোলেশন সেন্টার করা হচ্ছে ■ দেশে করোনায় আরো দু’জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০
মুরাদনগরে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা অতঃপর...
মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা)
Published : Thursday, 13 February, 2020 at 3:20 PM

মুরাদনগরে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা অতঃপর...

মুরাদনগরে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা অতঃপর...

কুমিল্লার মুরাদনগরে বখাটের কাছ থেকে নিজের সম্ভ্রম বাঁচাতে চলন্ত সিএনজি থেকে ঝাঁপ দিয়েছে এক কলেজ ছাত্রী।

বুধবার দুপুরে উপজেলার বাখরাবাদ-পান্নারপুল রোডের ধামঘর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। আটককৃতরা উপজেলার দারোরা গ্রামের রেনু মিয়ার ছেলে ইসমাইল হোসেন ও একই গ্রামের মৃত নায়েব আলীর ছেলে সিএনজি চালক মোবারক হোসেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দারোরা বাজার থেকে সিএনজি করে কলেজের উদ্দেশ্যে যাওয়ার পথে কৌশলে উঠে পরে বখাটে ইসমাইল। পরে বাখারাবাদ-পান্নারপুল রোডের ধামঘর এলাকায় চলন্ত সিএনজিতে ওই কলেজ ছাত্রীকে ইসমাইল নানা ভাবে যৌন হয়রানি শুরু করে। এক পর্যায় সম্ভ্রমহানির চেষ্টা করলে নিজেকে বাঁচাতে কলেজ ছাত্রী চলন্ত সিএনজি থেকে ঝাঁপ দেয়। এসময় উপস্থিত স্থানীয় লোকজন বখাটে ইসমাইল ও তার সহযোগী সিএনজি চালক মোবারক হোসেনকে আটকে রেখে মুরাদনগর থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনকে আটক করে মুরাদনগর থানায় নিয়ে আসে। পরে আহত ওই কলেজ ছাত্রীকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত বখাটে ইসমাইল ও তার সহযোগী সিএনজি চালক মোবারক হোসেনকে আগামীকাল বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:   কুমিল্লার মুরাদনগরে   বখাটের কাছ থেকে নিজের সম্ভ্রম বাঁচাতে   চলন্ত সিএনজি থেকে ঝাঁপ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft