ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ || ২৬ চৈত্র ১৪২৬
শিরোনাম: ■ করোনা থেকে সুস্থ সাড়ে ৩ লাখ মানুষ! ■ প্রস্তুত মঞ্চ, রোববারের মধ্যে ফাঁসি! ■ শনিবার সরকারের কাছে গণস্বাস্থ্য কেন্দ্রের কিট হস্তান্তর ■ বাংলাদেশ ব্যাংকের বিশেষ ছাড় ■ মসজিদে নয় বাসায় শবে বরাতের আমল ■ নারায়ণগঞ্জ থেকেই ছড়িয়েছে করোনা! ■ চীনের অভিজ্ঞতা থেকে শিখছে বাংলাদেশ ■ ফের ব্যাংক লেনদেনের সময় কমল ■ গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা ■ চীনের আরেকটি শহর লকডাউন ■ সরকার প্রবাসীদের পাশে আছে ■ করোনা চিকিৎসায় প্রস্তুত ৬৯ বেসরকারি হাসপাতাল
কুমিল্লায় মাদক সেবনের দায়ে ৭ জনের জেল-জরিমানা
মোঃ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার
Published : Thursday, 13 February, 2020 at 11:35 PM

কুমিল্লায় মাদক সেবনের দায়ে ৭ জনের জেল-জরিমানা

কুমিল্লায় মাদক সেবনের দায়ে ৭ জনের জেল-জরিমানা

কুমিল্লা সদর দক্ষিণে মাদক সেবনের দায়ে ৭ জনকে দশ দিন করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ ও নগদ ৫ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাতে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দীনের মোবাইল কোর্ট পরিচালনা করে এ রায় দেন।

কুমিল্লা ব্যাটালিয়ন (১০-বিজিবি) এর ১৩ ফেব্রুয়ারি প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ১২ ফেব্রুয়ারি বুধবার কুমিল্লা ব্যাটালিয়ন-১০ বিজিবি এর অধীনস্থ একবালিয়া পোষ্টের বিজিবির হাবিলদার আবদুর রাজ্জাকের নেতৃত্বে অভিযান পরিচালনাকালে জেলার সদর দক্ষিণ উপজেলাধীন সীমান্ত মেইন পিলার ২০৮৮ হতে ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে একবালিয়া স্কুল মাঠ নামক স্থান হতে ৩ বোতল ফেন্সিডিল, ১টি মাইক্রোবাস আটক করা হয়।

আটককৃতরা হলেন, তিতাস উপজেলার মজিদপুর গ্রামের জায়েদ হোসেনের ছেলে যুবলীগ নেতা জীমল হোসেন বাবু (৪৪), গাজীপুর গ্রামের ফজলুল হক সরকারের ছেলে যুবলীগ নেতা মোঃ আতিকুর রহমান (৪২), মজিদপুর গ্রামের মোঃ আমিনুদ্দিন মেম্বারের ছেলে যুবলীগ নেতা ও মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম (৩৮), হোমনার খোদে দাউদপুর গ্রামের মৃত এবিএম ওয়াদুদুল হকের ছেলে এবিএম আজিজুল হক (৪১), হোমনা সদরের মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ জহিরুল ইসলাম (৪৮), দেবিদ্বার সদরের মোঃ সফিকুর রহমানের ছেলে মোঃ মশিউর রহমান (৪০) ও ঢাকার খিলগাঁওর আহসান উল্লার ছেলে ইমতিয়াজ আহমেদ রিপন (৪০) কে আটক করা হয়। একই দিন অন্যান্যস্থানে অভিযান চালিয়ে বিজিবি-১০ ব্যাটালিয়ন ভারতীয় ১৮ বোতল মদ, ৬টি ক্যান বিয়ার, ৪৫১ বোতল ফেন্সিডিল ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এদিকে আটককৃত ৭জনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আটককৃতরা দোষ স্বীকার করায় প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা অর্থদন্ড এবং ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে বৃহস্পতিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  কুমিল্লা   মাদক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক ভূঁইয়া
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft